artk
৪ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৯ সেপ্টেম্বর ২০১৭, ৫:৪৪ অপরাহ্ন

শিরোনাম

ক্যাটরিনা বিচ্ছেদ ভুলে প্রেমে মজেছেন রনবীর!

বিনোদন প্রতিবেদক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৪৫৫ ঘণ্টা, বুধবার ১৩ সেপ্টেম্বর ২০১৭


ক্যাটরিনা বিচ্ছেদ ভুলে প্রেমে মজেছেন রনবীর! - বিনোদন

অভিনয়ের পাশাপাশি প্রেমের জন্যও বিখ্যাত তিনি। প্রায়ই তার প্রেম নিয়ে শোনা যায় নানা রকমের গুঞ্জন। যেন বলিউড অপেক্ষা করে থাকে কখন শোনা যাবে তার প্রেমের গুঞ্জন। বলিউডের হার্টথ্রব নায়ক রনবীর কাপুর বলে কথা!

এ নায়কের সর্বশেষ প্রেমিকা ক্যাটরিনা কাইফের সঙ্গে বিচ্ছেদের পর এতদিন একাই ছিলেন। মাঝে বেশ কবার প্রেমের গুঞ্জন উঠলেও মুখ খোলেননি রনবীর। তবে কিছুদিন আগে একটি অনুষ্ঠানে রণবীর জানিয়েছেন, জীবনে একা থাকাটা নাকি বেশ বিরক্তিকর।

এবার জানা গেল, মুম্বাইনিবাসী এক তরুণীর সঙ্গে বেশ ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠেছে রণবীরের। আর তাতেই পরিষ্কার হচ্ছে, কেন একা থাকা নিয়ে ওই মন্তব্য করেছেন তিনি।

সম্প্রতি একটি অনুষ্ঠানে রণবীর বলেন, ‘‘জীবনে একা থাকা বিরক্তিকর। যদি আপনি জীবনে স্পেস চান, তাহলে আপনার নাসায় কাজ করা উচিত।’ এমন কথার পর মুম্বাইনিবাসী এক তরুণীর সঙ্গে রণবীরের প্রণয়ের গুজব ছড়িয়ে পড়ে হাওয়ার বেগে।

বলিউড লাইফ ডটকমের বরাত দিয়ে এমএসএন এন্টারটেইনমেন্টের খবরে বলা হয়, সবার চোখ ফাঁকি দিয়ে বান্দ্রার ওটার্স ক্লাবে বেশ ভালো সময় কাটিয়েছেন দুজন।

রণবীর কাপুরের ঘনিষ্ঠ এক সূত্র ইন্ডিয়া টুডেকে জানায়, সে মুম্বাইয়ে থাকে। এটুকুই আমি জানি। জাগগা জাসুসের প্রচারের সময়েও মেয়েটিকে দেখা গেছে।

নিউজবাংলাদেশ.কম/আরআরবি/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য