artk
১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ২৫ সেপ্টেম্বর ২০১৭, ৩:৫২ অপরাহ্ন

শিরোনাম

যশোরে মাদক-অস্ত্রসহ ২ মাদক ব্যবসায়ী আটক

যশোর প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৪৪৮ ঘণ্টা, বুধবার ১৩ সেপ্টেম্বর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৪৪৯ ঘণ্টা, বুধবার ১৩ সেপ্টেম্বর ২০১৭


যশোরে মাদক-অস্ত্রসহ ২ মাদক ব্যবসায়ী আটক - জাতীয়

যশোরের বেনাপোল সীমান্তে পৃথক অভিযানে ফেনসিডিল, মদ, মোটরসাইকেল ও একটি বিদেশি পিস্তলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি।

বুধবার সকাল ১০টার দিকে সীমান্তের ঘিবা ও কণ্যাদহ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন-বেনাপোল ৪ নম্বর ঘিবা গ্রামের মৃত মজিবর রহমান ছেলে নজরুল ইসলাম (৪৫) ও শার্শা কন্যাদাহ গ্রামের এলাহী বক্সের ছেলে ইমাদ উদ্দিন (৪৪)।

বিজিবি জানায়, বুধবার সকাল ১০টার দিকে গোপন সংবাদের মাধ্যমে জানতে পেরে অভিযান চালিয়ে নজরুল ইসলামকে আটক করা হয়। পরে তার দেহে তল্লাশি চালিয়ে ৮০ বোতল ফেনসিডিল ও চার বোতল মদ উদ্ধার হয়। তিনি এলাকার একজন শীর্ষ মাদক ব্যবসায়ী ও মাদক সম্রাট হিসেবে পরিচিত।

অপরদিকে, বিজিবি সদস্যরা শার্শা কণ্যাদহ এলাকায় অভিযান চালিয়ে একটি পিস্তল, ৯৪ বোতল ফেনসিডিল, একটি মোটরসাইকেল ও একটি রামদাসহ ইমাদকে আটক করে।

যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আরিফুজ্জামান নিউজবাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিদের নামে মাদক ও অস্ত্র আইনে মামলা দিয়ে দুপুরের মধ্যে স্ব-স্ব থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

নিউজবাংলাদেশ.কম/টিআইএম/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত