artk
৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, মঙ্গলবার ২১ নভেম্বর ২০১৭, ২:২১ অপরাহ্ন

শিরোনাম

আবারও শাকিব-বুবলি

বিনোদন প্রতিবেদক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৩৩০ ঘণ্টা, বুধবার ১৩ সেপ্টেম্বর ২০১৭


আবারও শাকিব-বুবলি - বিনোদন

শাকিব খানের সাথে বুবলির জুটি দারুণ দর্শক প্রিয়তা পেয়েছে। দর্শক বেশ ভালোভাবেই নিয়েছে পর্দায় এই জুটির রসায়ন। এরই ধারাবাহিকতায় উত্তম আকাশের চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া সিনেমায় কাজ করার কথা ছিল এই জুটির। তবে আনুষ্ঠানিক কোনো চুক্তি এতদিন হয়নি।

এবার সেটাও সেরে ফেললেন সাম্প্রতিক সময়ে ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা বুবলি। গত ৫ সেপ্টেম্বর রাতে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হন তিনি।

বুবলি জানায়, ৫ সেপ্টেম্বর শাপলা মিডিয়ার কার্যালয়ে ছবির পরিচালক উত্তম আকাশ, প্রযোজক সেলিম খানের উপস্থিতিতে চুক্তিপত্রে সাক্ষর করেছেন তিনি।

চুক্তির বিষয়টি নিশ্চিত করে ছবির পরিচালক উত্তম আকাশ বলেন, “এই ছবিতে অভিনয়ের জন্য মাসখানেক আগে প্রাথমিক কথাবার্তা হয়েছিল। এদিন চূড়ান্ত চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী।”

ছবির গল্প সম্পর্কে পরিচালক জানান, দুই অঞ্চলের আঞ্চলিক ভাষায় রোমান্টিক কমেডি ধাঁচের গল্প নিয়ে ছবিটি তৈরি হবে।

শুটিং শুরুর প্রসঙ্গে এই পরিচালক বলেন, ‘‘এখন শাকিব ও মিমকে নিয়ে একই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘আমি নেতা হবো’ ছবির শুটিং চলছে। এই ছবির কাজ শেষ হলে সপ্তাহখানেক বাদে নতুন ছবির শুটিং শুরু হবে। মাস দেড়েকের মধ্যে শুরু করতে পারব বলে আশা করছি।’’

নিউজবাংলাদেশ.কম/আরআরবি/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য