artk
৪ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৯ সেপ্টেম্বর ২০১৭, ৫:৫০ অপরাহ্ন

শিরোনাম

গাজীপুরে ডিসির বিদেশ সফরের খবরে ফের জুয়া-হাউজি চালু

গাজীপুর সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১২০৭ ঘণ্টা, বুধবার ১৩ সেপ্টেম্বর ২০১৭


গাজীপুরে ডিসির বিদেশ সফরের খবরে ফের জুয়া-হাউজি চালু - জাতীয়

গাজীপুর সদর উপজেলার বাঘের বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে একাধিকবার জুয়া-হাউজি বন্ধের পর পুনরায় তা চালু হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, গাজীপুর জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর সোমবার বিদেশ সফরে যান। তিনি দেশে ফেরার কথা রয়েছে আগামী ২২ সেপ্টেম্বর। বিদেশ সফরের খবর পেয়ে আগে থেকেই তৎপর হয় জুয়ার কারবারীরা।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেল থেকে বিভিন্ন স্থানে মাইকিং করে শুরু হয় এ বেআইনি কর্মকাণ্ড।

এর আগে জেলা প্রশাসক দীর্ঘদিন ধরে পুলিশি আশ্রয়ে চলা জুয়া বাণিজ্যের বিরুদ্ধে সোচ্চার হন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে পুড়িয়ে দেয়া হয় জুয়ার প্যান্ডেল।

একাধিক এলাকাবাসী জানান, বাঘের বাজার বাসস্ট্যান্ড থেকে অল্প পশ্চিমে সাফারি পার্ক রোড এলাকায় জুয়া-হাউজি ও অশ্লীল নৃত্যের আসর চলছে। মাঠটি চালাচ্ছেন শিরিরচালার বহুল আলোচিত শফিকুল ইসলাম শফি। এতে ফাঁদে পড়ে ক্ষতিগ্রস্ত হচ্ছেন লোকজন। বিপথগামী হচ্ছে যুব সমাজ।

এ ব্যাপারে অভিযুক্ত শফির সঙ্গে মোবাইলে যোগাযোগ করলে তিনি বলেন, “সুপ্রিম কোর্ট থেকে অর্ডার নিয়ে মাঠ চালু করেছি। অর্ডার এক বছরের জন্য।”

জেলা প্রশাসন জানে কিনা-এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, “গাজীপুরে জুয়ার ফিল্ড চলে, এটা কি ডিসির নলেজে নেই? আপনি কি বুঝেন, এটা দুই দিন ধরে চলছে ডিসির নলেজ ছাড়া?”

বিষয়টি নিয়ে কথা বলতে গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রাহেনুল ইসলামের সঙ্গে একাধিকবার মোবাইলে যোগাযোগের চেষ্টা করলেও তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

নিউজবাংলাদেশ.কম/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত