artk
৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, মঙ্গলবার ২১ নভেম্বর ২০১৭, ৭:৩৫ অপরাহ্ন

শিরোনাম

গাজীপুরে ‘পাঙ্গাস মাছ’ খেয়ে দুই শিশুর মৃত্যু

গাজীপুর সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৯৫৪ ঘণ্টা, বুধবার ১৩ সেপ্টেম্বর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১২৪৭ ঘণ্টা, বুধবার ১৩ সেপ্টেম্বর ২০১৭


গাজীপুরে ‘পাঙ্গাস মাছ’ খেয়ে দুই শিশুর মৃত্যু - জাতীয়

গাজীপুর নগরীর দক্ষিণ সালনা এলাকায় দুই ভাইয়ের রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবার থেকে দাবি করা হচ্ছে পাঙ্গাস মাছ দিয়ে ভাত খাওয়ার পর অসুস্থ হয়ে শিশু দুটি মারা যায়।

মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থল থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে। অপরজনের মরদেহ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

নিহত শিশুরা ময়মনসিংহের হালুয়াঘাট এলাকার হাফানিয়া গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে হুমায়ুন (৭) ও শাকিল (১০ মাস)।

রফিকুল ইসলাম গাজীপুর সিটি কর্পোরেশনের দক্ষিণ সালনা এলাকার রহিম উদ্দিনের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থেকে রাজমিস্ত্রির কাজ করেন।

নিহতের মামা মো. শাহজাহানের ভাষ্য, মঙ্গলবার সকালে তার ভগ্নিপতি স্ত্রী সন্তানদের নিয়ে পাঙ্গাস মাছ দিয়ে ভাত খান। এরপর শাকিল ঘুমিয়ে পড়ে। ঘুম ভাঙার পর হঠাৎ করে তার ভাগিনা শাকিল বমি করতে করতে গুরুতর অসুস্থ হয়ে যায়। পরে তাকে দ্রুত গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তার মরদেহ নিয়ে ভাড়া বাড়িতে গিয়ে দেখতে পান তার অপর ভাগিনা হুমায়ুন (৭) ও ভাগ্নি রুবিনা (১২) ও অসুস্থ হয়ে পড়েছে। এসময় তাদের দুই ভাই বোনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে হুমায়ুন মারা যায়। রুবিনাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, নিহত শিশু শাকিলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পাঙ্গাস মাছ খেয়ে, না অন্য কোনো কারণে শিশুরা মারা গেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর শিশুদের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

নিউজবাংলাদেশ.কম/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত