artk
১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ২৫ সেপ্টেম্বর ২০১৭, ৩:৫৭ অপরাহ্ন

শিরোনাম

জয়পুরহাটে জিআরপি পুলিশ-ট্রেনযাত্রী সংঘর্ষ, গুলিবিদ্ধ ৪

জয়পুরহাট সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৮৫৯ ঘণ্টা, বুধবার ১৩ সেপ্টেম্বর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৩১৪ ঘণ্টা, বুধবার ১৩ সেপ্টেম্বর ২০১৭


জয়পুরহাটে জিআরপি পুলিশ-ট্রেনযাত্রী সংঘর্ষ, গুলিবিদ্ধ ৪ - জাতীয়

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় রেলস্টেশনে তিতুমীর ট্রেনে যাত্রী ও জিআরপি পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় জিআরপি পুলিশের গুলিতে চারজন গুলিবিদ্ধ ও পাঁচজন আহত হয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সংবাদিকদের সূত্রে জানা যায়, রাজশাহীগামী তিতুমীর আন্তঃনগর ট্রেনে যাত্রীদের সঙ্গে রেলওয়ে জিআরপি পুলিশের কথাকাটির হয়। এর জের ধরে জিআরপি পুলিশ, ট্রেনের যাত্রী ও স্থানীয় জনগণের মধ্যে সংঘর্ষ হয়। এসময় কয়েক রাউন্ড গুলি ছোড়ে জিআরপি পুলিশ। এতে স্থানীয় সুমন মিয়া, আজিজার রহমান, আবু সাঈদসহ ৪ জন গুলিবিদ্ধ হন।

গুলিবিদ্ধ তিনজনকে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এর মধ্যে একজন গুলিবিদ্ধ যাত্রীকে জিআরপি পুলিশ হাতকড়া পরানো অবস্থায় ট্রেনে করে নিয়ে গেছে।

ঘটনার পর পর আক্কেলপুর থানার পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে জিআরপি পুলিশের পক্ষ নিয়ে স্থানীয় গণমাধ্যম কর্মী ও এলাকার উত্তেজিত জনতার সঙ্গে খারাপ ব্যবহার করে। এর ফলে চরম উত্তেজনার সৃষ্টি হয়।

এ ব্যাপার আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলামের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ব্যস্ত আছেন বলে ফোন কেটে দেন।

নিউজবাংলাদেশ.কম/বিকেএস/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত