artk
৪ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৯ সেপ্টেম্বর ২০১৭, ৫:৪৩ অপরাহ্ন

শিরোনাম

৩য়বারের মতো বিয়ের পিঁড়িতে হৃদয় খান!

বিনোদন প্রতিবেদক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৮১৩ ঘণ্টা, বুধবার ১৩ সেপ্টেম্বর ২০১৭


৩য়বারের মতো বিয়ের পিঁড়িতে হৃদয় খান! - বিনোদন

বিয়ে করেছেন হৃদয় খান! হ্যাঁ ইন্ডাস্ট্রিতে এখন এমন খবরই চাউর হয়েছে। তবে বিয়ের ব্যপারে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি এই শিল্পীর তরফ থেকে।

শোনা গেছে, গত ৯ সেপ্টেম্বর শনিবার হয়েছে তার গায়ে হলুদ অনুষ্ঠান এবং রোববার ১০ সেপ্টেম্বর সেড়েছেন বিয়ের পর্ব। পাওয়া গেছে নতুন কনের সঙ্গে তার বিয়ের ছবিও। বিয়ের ব্যাপারে নিশ্চিত হতে নিউজবাংলাদেশ থেকে একাধিকবার ফোন করা হলেও হৃদয় খান সাড়া দেননি। হৃদয় খান ফোন ধরেননি।

হৃদয়ের ঘনিষ্ঠজনরাও বিষয়টি নিশ্চিত করতে পারছেন না। তবে অনেকেই বিয়েটি হয়ে থাকতে পারে বলে ধারণা করছেন। এবং হৃদয়ের সঙ্গে লাল শাড়ি পরা মেয়েটিকেই হৃদয়ের বউ বলে দাবি করছেন। তাদের ভাষ্য, হৃদয়ের জন্য গেল কয়েক মাস ধরেই মেয়ে দেখছিল তার পরিবার।

হৃদয় খানও গণমাধ্যমে বলে আসছিলেন, ‘‘বিয়ের জন্য পরিবার থেকে মেয়ে দেখা হচ্ছে। পরিবারের সিদ্ধান্তই আমার সিদ্ধান্ত।’’ তাই এই ছবিকে কেন্দ্র করে জোরালো হচ্ছে তার বিয়ের খবরের সত্যতা।

বিয়ের খবর দেয়া সূত্রটি জানিয়েছে, হৃদয়ের নতুন বউয়ের নাম হুমায়রা, যিনি থাকেন মালয়েশিয়া। অনেকদিন ধরেই প্রেম চলছিল তাদের মধ্যে। অবশেষে ভালোবাসা রূপ নিয়েছে শুভ পরিণয়ে। পারিবারিকভাবে দাম্পত্যে জড়ালেন হৃদয় ও হুমায়রা।

এটি হৃদয় খানের তৃতীয় বিয়ে। ২০১০ সালের শুরুর দিকে পূর্ণিমা আকতার নামের একজনকে বিয়ে করেছিলেন এই সংগীত তারকা। ছয় মাসের মাথায় সেই সংসার ভেঙে যায়। তার আগে সাত বছর প্রেম করেন নওরীন নামে আরেকজন মেয়ের সঙ্গে। অন্যদিকে, ২০১৪ সালে ভালোবেসে বিয়ে করেন মডেল সুজানাকে। তার সেই বিয়ে টিকেছিল মাত্র আট মাস।

নিউজবাংলাদেশ.কম/আরআরবি/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য