artk
৪ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৯ সেপ্টেম্বর ২০১৭, ৫:৫১ অপরাহ্ন

শিরোনাম

বিশ্রাম নিয়ে কী করবেন সাকিব!

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮৩৬ ঘণ্টা, মঙ্গলবার ১২ সেপ্টেম্বর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১১৫৪ ঘণ্টা, বুধবার ১৩ সেপ্টেম্বর ২০১৭


বিশ্রাম নিয়ে কী করবেন সাকিব! - খেলা

১১ বছরের আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারে প্রথমবার আনুষ্ঠানিকভাবে বাংলাদেশে ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে বিশ্রামের জন্য ছুটি পেয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বিশ্রামের এই সময় কোথায় কিভাবে কাটাবেন সাকিব! এমন প্রশ্ন থাকতেই পারে ভক্তদের। অবশ্য সেই প্রশ্নের উত্তর মঙ্গলবার জানিয়ে দিয়েছেন তিনি।
 
মঙ্গলবার বনানীর নিজ বাসায় সাকিবের সংবাদসম্মেলনে উঠে আসলো সেই প্রশ্ন! বিশ্রামের জন্য বিসিবি থেকে ছুটি পেয়েছেন, এই সময় কিভাবে কাটবেন এমন প্রশ্নে তিনি বলেন, “এই সময় কাজে লাগাব কিভাবে… জানি না। পরিবারের সঙ্গে সময়…ঘুরতে যাওয়া..। পরিবার-বন্ধুদের সঙ্গে আড্ডা দেয়া এই তো।”

এছাড়া তিনি বলেন, “আসলে মাঝে মধ্যে ক্রিকেট থেকে বাইরে থাকা খুবই জরুরি। চেষ্টা থাকবে যত বেশি বাইরে থাকতে পারি। যেহেতু ওয়ানডে ও টি-টোয়েন্টি আছে, সেটির প্রস্তুতিও শুরু করবো। কিন্তু কয়েক দিন পর।”

বিরতিটা দক্ষিণ আফ্রিকার পরে নেয়া যেত কিনা এমন প্রশ্নে তিনি বলেন, “এখনই বিশ্রামের উপযুক্ত সময়। এ কারণেই নেয়া। সবার মনের সঙ্গে সবার মিল থাকবে না, মতের সঙ্গে মতের মিল হবে না এটাই স্বাভাবিক। দিন শেষে আপনি আমার অবস্থানে থাকলে হয়ত আমার অবস্থানটা বুঝতে পারতেন। কিংবা আমার জায়গায় অন্য কেউ থাকলে সে বুঝতে পারত। যার যার অবস্থানটা কিন্তু সেই ভালো বুঝতে পারে। অন্য কারো পক্ষে এতটা বোঝা সম্ভব না। আর যেহেতু আমরা সম্মিলিতভাবে সিদ্ধান্ত নিয়েছি, আমার কাছে মনে হয় অবশ্যই সঠিক সিদ্ধান্ত। এটা অবশ্যই ভালো কিছু ফল দেবে।”

নিউজবাংলাদেশ.কম/এসএস/এসজে/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত