artk
১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ২৫ সেপ্টেম্বর ২০১৭, ৩:৫৬ অপরাহ্ন

শিরোনাম

কুষ্টিয়ায় গ্রেপ্তারের পর ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

কুষ্টিয়া প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৮৫৮ ঘণ্টা, সোমবার ২১ আগস্ট ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১০৪৪ ঘণ্টা, সোমবার ২১ আগস্ট ২০১৭


কুষ্টিয়ায় গ্রেপ্তারের পর ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত - জাতীয়

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক অপহরণকারী নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি, তিনটি গুলির খোসা ও দুটি হাসুয়া উদ্ধার করা হয়। এ ঘটনায় তিন পুলিশ কনস্টেবল আহত হয়েছে।

সোমবার ভোর রাত ৪টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার হরিণানায়নপুর বেড়ি বাঁধ এলাকায় একটি কলাবাগানের ভেতর এ কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত ওই অপহরণকারীর নাম এনামূল (৩০) তিনি সদর উপজেলার লক্ষিপুর এলাকার মোস্তফা মিয়ার ছেলে।

কুষ্টিয়া গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ ছাব্বিরুল ইসলাম জানান, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে, হরিণানারায়ণপুর বেড়ি বাঁধ এলাকায় একদল অপহরণকারী অস্ত্রসহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া গোয়েন্দাপুলিশের একটি টিম সেখানে অবস্থান নেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে এতে পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে উভয়ের মধ্যে বেশি কিছুক্ষণ বন্দুকযুদ্ধ চলে। পরে অপহরণকারী পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থলে আহত অবস্থায় অপহরণকারী এনামূলককে উদ্ধার করে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কত্যর্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পুলিশ জানায়, নিহত এনামূল শিবপুর এলাকার প্রদীপ সাহার ছেলে অপহৃত কলেজছাত্র সাগর সাহা হত্যা মামলার মূল আসামি।

উল্লেখ্য, গত ১৬ আগস্ট বুধবার সন্ধায় কলেজছাত্র সাগর সাহা অপহৃত হন। এর তিনদিন পর ১৯ আগস্ট হরিণানায়পুর এলাকায় একটি বিদ্যালয়ের পরিত্যক্ত বাথরুম থেকে অপহৃতের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত সাগর সাহার বাবা প্রদীপ সাহা ইবি থানায় অজ্ঞাত কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

নিউজবাংলাদেশ.কম/এসএমজে/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত