artk
৪ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৯ সেপ্টেম্বর ২০১৭, ৫:৫১ অপরাহ্ন

শিরোনাম

আমি রোমাঞ্চিত: নাসির

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২১১৬ ঘণ্টা, রোববার ২০ আগস্ট ২০১৭


আমি রোমাঞ্চিত: নাসির - খেলা

প্রায় দুই বছর পর টেস্ট দলে সুযোগ পেয়েছেন নাসির হোসেন। সেটাও আবার অস্ট্রেলিয়ার মতো বড় দলের বিপক্ষে। ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট দলে সুযোগ পেয়ে রোমাঞ্চিত নাসির হোসেন। রোববার মিরপুরে অনুশীলন শেষে সাংবাদিকদের এমনটাই জানিয়েছেন তিনি।

বাংলাদেশে টেস্ট ক্রিকেটের যাত্রা শুরু করেছে ১৭ বছর। লম্বা এই সময়ে বাংলাদেশ অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট খেলার সুযোগ পেয়েছে মাত্র চার বার। তাও আবার প্রায় ১১ বছর আগে। টেস্ট দলে সুযোগ পাওয়া নিয়ে তিনি বলেন,“আমি মোটামুটি ভালোই রোমাঞ্চিত। কারণ অস্ট্রেলিয়ার সঙ্গে আমি এর আগে টেস্ট খেলিনি। এছাড়া বাংলাদেশ ১১ বছর আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট খেলেছে। অস্ট্রেলিয়া বিশ্বক্রিকেটে ডমিনেট করে খেলছে। ওদের সঙ্গে টেস্ট খেলা এবং পারফরম্যান্স করার বিষয়গুলো ক্যারিয়ারের অনেক কিছু পরিবর্তন করে দেবে।”

জাতীয় দলে টিকে থাকার জন্য পারফরম্যান্স হচ্ছে শেষ কথা। সেক্ষেত্রে অস্ট্রেলিয়া সিরিজকে কিভাবে দেখেছেন এমন প্রশ্নে নাসির বলেন,“পারফরম্যান্স ছাড়া কোথাও টিকে থাকার সুযোগ নেই। আমি চেষ্টা করবো পারফরম্যান্স করার জন্য। সত্য কথা বলতে পরের যে টেস্ট ম্যাচ আছে সেগুলো নিয়ে আমি চিন্তা করছি না। আমি জানি আমি যদি এখানে পারফর্ম করি তাহলে ওইগুলো সুযোগ অবশ্যই আসবে। আর আমি যদি ওখানেই পারফরম্যান্স না করি সুযোগগুলো এখানে আসবে না।”

উল্লেখ্য বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে আগামী ২৭ আগস্ট মিরপুরে। সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে ৪ সেপ্টম্ববর চট্টগ্রামে।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য