artk
৪ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৯ সেপ্টেম্বর ২০১৭, ৫:৫১ অপরাহ্ন

শিরোনাম

জাজের বাংলাদেশি ছবিতে কলকাতার পরিচালক

বিনোদন প্রতিবেদক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৫২৫ ঘণ্টা, রোববার ২০ আগস্ট ২০১৭


জাজের বাংলাদেশি ছবিতে কলকাতার পরিচালক - বিনোদন

‘বেপরোয়া’ নামে একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছে বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। সিনেমাটি যৌথ প্রযোজনা হিসেবে নির্মিত হচ্ছে না। তবে তা পরিচালনা করবেন কলকাতার নির্মাতা রাজা চন্দ্র।

যৌথ প্রযোজনা না হওয়ার পরও সিনেমাটি পরিচালনায় কলকাতার নির্মাতা কেন? এমন প্রশ্নের জবাবে জাজের কর্ণধার আব্দুল আজিজ জানালেন, গল্পের প্রয়োজনে ওই নির্মাতাকে নেয়া হচ্ছে।

তিনি বলেন, “আমার মনে হয়েছে, এই গল্পটায় রাজা চন্দ্র নির্মাতা হিসেবে একদম পারফেক্ট, তাই এই সিদ্ধান্ত।”

‘বেপরোয়া’র পরিচালকের নাম জানানো হলেও তাতে কারা অভিনয় করছেন তা এখনও চূড়ান্ত করা হয়নি। এ প্রসঙ্গে আব্দুল আজিজ বলেন, “এখনও এটা ঠিক করিনি। ২২ আগস্ট সোনারগাঁ হোটেলে মহরৎ অনুষ্ঠানের মধ্য দিয়ে নায়ক-নায়িকার নাম ঘোষণা করব।”

এদিকে, কলকাতার নির্মাতা বাংলাদেশি সিনেমা বানাতে পারবেন কিনা জানতে চাইলে পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার নিউজবাংলাদেশকে বলেন, “হ্যাঁ, পারবে। তবে সেক্ষেত্রে তাকে পরিচালক সমিতির সদস্যপদ নিতে হবে। জাজের পক্ষ থেকে আবেদন করা হয়েছে। আমরা বলেছি, পরিচালককে সশরীরে আসতে হবে। উনি সশরীরে আসলে আমরা অতিথি সদস্যপদ দিয়ে দেব।”

নিউজবাংলাদেশ.কম/আরআরবি/একিউএফ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য