artk
৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, মঙ্গলবার ২১ নভেম্বর ২০১৭, ৭:২৯ অপরাহ্ন

শিরোনাম

ঝালকাঠিতে র‌্যাব সদস্যকে কোপালো মাদক ব্যবসায়ীরা

ঝালকাঠি সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৯২০ ঘণ্টা, রোববার ২০ আগস্ট ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৪৫৮ ঘণ্টা, রোববার ২০ আগস্ট ২০১৭


ঝালকাঠিতে র‌্যাব সদস্যকে কোপালো মাদক ব্যবসায়ীরা - জাতীয়

ঝালকাঠির কাঁঠালিয়ায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) এক সদস্যকে কুপিয়েছে মাদক ব্যবসায়ীরা। এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে।

শনিবার বিকেল ৫টার দিকে অভিযানকালে হামলার শিকার হন র‌্যাব সদস্যরা। ঘটনাটি প্রকাশ পায় রাত সাড়ে ৯টার দিকে। যদিও আহত র‌্যাব সদস্যের নামসহ ঘটনা বিষয়ে কোনো কিছু বলছে না কাঁঠালিয়া থানা পুলিশ।

তবে এলাকাবাসী স্থানীয় সাংবাদিকদের জানিয়েছেন, ইয়াবার বড় চালান যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কাঁঠালিয়া এলাকায় অভিযান চালায় র‌্যাব-৮ এর সিভিল টিম। ওই সময় মাদক ব্যবসায়ীরা র‌্যাবের ওপর হামলা চালায়। একপর্যায়ে তাদের মধ্যে একজনকে কুপিয়ে জখম করে মাদক ব্যবসায়ীরা।

পরে স্থানীয়দের সহায়তায় অতিরিক্ত র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে গিয়ে দুই জনকে আটক করে। সেই সঙ্গে আহত ওই র‌্যাব সদস্যকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল (শেবাচিম) হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের একটি সূত্র নিশ্চিত করেছে, বর্তমানে আহত ওই র‌্যাব সদস্য শেবাচিম হাসপাতালের তৃতীয় তলায় সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন- কাঁঠালিয়া উপজেলার মহিষকান্দি গ্রামের আজিজ মিয়ার ছেলে কুদ্দুস মিয়া (৫০) এবং একই গ্রামের শরিফ বাড়ির দেলোয়ার শরিফের ছেলে তাছিফ (২৬)।

র‌্যাব সদস্যদের ওপর মাদক ব্যবসায়ীদের হামলার ঘটনা এলাকাবাসীর মুখে শোনা গেলেও রাত সাড়ে ৯টায় কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আনোয়ার ইসলাম বলেন, এরকম ঘটনা তার জানা নেই। তবে সাংবাদিকদের কাছে তিনি শুনেছেন বলে জানান। পরক্ষণে এটাও বলেন, “শুনেছি র‌্যাবের সোর্স আহত হয়েছে।” তবে র‌্যাব তাদের কিছুই জানায়নি বলে জানান ওসি।

এদিকে, বরিশাল র‌্যাব পরিচালক (সিও) আনোয়ার উজ জামান জানিয়েছেন, তিনি বিষয়টি সম্পর্কে ওয়াকিবহল নন। তবে শুনেছেন মাদক উদ্ধার অভিযানে গিয়ে তাদের এক সদস্য আহত হয়েছেন।

নিউজবাংলাদেশ.কম/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত