artk
৪ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৯ সেপ্টেম্বর ২০১৭, ৫:৫০ অপরাহ্ন

শিরোনাম

সিডনির কাউন্সিল নির্বাচনে প্রার্থী প্রবাসী এনামুল হক

নাইম আবদুল্লাহ, সিডনি সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৯৪২ ঘণ্টা, রোববার ১৩ আগস্ট ২০১৭


সিডনির কাউন্সিল নির্বাচনে প্রার্থী প্রবাসী এনামুল হক - প্রবাস

সিডনি প্রবাসী এনামুল হক আগামী ৯ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য সিডনির ক্যান্টাবেরি ব্যাংকসটাউন কাউন্সিলের নির্বাচনে বেস হিল ওয়ার্ড থেকে লিবারেল পার্টির প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন।

বর্তমানে সিডনির পাঞ্চবলের বসিন্দা এনামুল হক বাংলাদেশে ভোলা জেলার চরফ্যাশনের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

তিনি ২০০৩ সালে তিনি উচ্চ শিক্ষার জন্য অস্ট্রেলিয়া আসার পর সেন্ট্রাল কুইন্সল্যান্ড ইউনিভার্সিটি থেকে ব্যাচেলার অব অ্যাকাউন্টিং এবং ট্যাফ থেকে ব্যাচেলার ইনফর্মেশন টেকনোলজি ডিগ্রি অর্জন করেন।

কমনওয়েলথ ব্যাংক এবং ইঞ্চকিপ অস্ট্রেলিয়ায় ২ বছর চাকরির পর বর্তমানে একটি বহুজাতিক প্রতিষ্ঠানে আইটি বিশেষজ্ঞ হিসাবে কর্মরত আছেন।

বাংলাদেশ কারিগরি ছাত্র পরিষদের সাবেক এই সভাপতি ছাত্রজীবন থেকেই বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব অস্ট্রেলিয়া, ট্যাম্পস্ট্রা এনটারটেইনমেন্ট, বাংলাদেশ ফোরাম অব অস্ট্রেলিয়াসহ বিভিন্ন সংগঠনের দায়িত্বশীল পদে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

এক প্রশ্নের জবাবে এনামুল হক জানান, মনোনয়ন পাওয়া ওয়ার্ডটিতে দলের অতীত অবস্থান নিয়ে তিনি মোটেও শঙ্কিত নন। সেবার লক্ষ্য নিয়েই তিনি দলের এবং নিজের পরিকল্পনার কর্মসূচি ভোটারদের অবহিত করছেন।

তিনি আরও জানান, নির্বাচিত হলে তিনি স্থানীয় বয়স্ক ও তরুণদের সহযোগিতা এবং সামগ্রিক উন্নয়নে মনোযোগী হবেন।

এনামুল হক কমিউনিটির প্রিয় মুখ আব্দুস সামাদ শিবলুর সহোদর, যিনি প্রায় দীর্ঘ ১৭ বছর ধরে সিডনির বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে কাজ করছেন।

নিউজবাংলাদেশ.কম/এনএ/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য