artk
২ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, শনিবার ১৬ ডিসেম্বর ২০১৭, ২:৫৮ অপরাহ্ন

শিরোনাম

সুপ্রিম কোর্টের পর্যবেক্ষণ নিয়ে বিএনপি চক্রান্ত করছে: নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২০৩৩ ঘণ্টা, শনিবার ১২ আগস্ট ২০১৭


সুপ্রিম কোর্টের পর্যবেক্ষণ নিয়ে বিএনপি চক্রান্ত করছে: নাসিম - রাজনীতি

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, “সুপ্রিম কোর্টের ষোড়স সংশোধনীর রায়ের পর্যবেক্ষণ নিয়ে বিএনপি দেশে নতুন করে ষড়যন্ত্র সৃষ্টির পায়তারা করছে। জনগণ তাদের এ ষড়যন্ত্র নস্যাৎ করে দেবে।

শনিবার বিকেলে সিরাজগঞ্জের শিয়ালকোলে শহীদ মনসুর আলী মেডিক্যাল কলেজের নির্মাণ কাজ পরিদর্শন শেষে সার্কিট হাউসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে উন্নয়নের সরকার উল্লেখ করে নাসিম, “উন্নয়ন করাই শেখ হাসিনার একমাত্র কাজ। আর নতুন নতুন চক্রান্ত করে শেখ হাসিনার সরকারকে বিপদে ফেলাই হলো বিএনপির একমাত্র কাজ। তাদের এ অভিসন্ধি কোনদিনই পূরণ হবে না। অতীতের মত শেখ হাসিনার নেতৃত্ব আবারো তাদের ষড়যন্ত্র জনগণ নস্যাৎ করে দেবে। জনগণের রায় নিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আবারো সরকার গঠন করবে।”

এর আগে দুপুরে সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের দত্তবাড়িতে প্রস্তাবিত নার্সিং মহাবিদ্যালয়ের নির্মাণ কাজ এবং ছোনগাছা ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কেদ্রের স্থান পরিদর্শন করেন স্বাস্থ্যমন্ত্রী।

স্বাস্থ্য স্থাপনা পরিদর্শনকালে মন্ত্রী বলেন, “সিরাজগঞ্জ ও কাজিপুরের উন্নয়ন দ্রুত এগিয়ে যাচ্ছে এবং আগামী দিনেও এ ধারা অব্যাহত থাকবে। বর্তমান সরকারের আমলে দেশে যে উন্নয়নমূলক কাজ হচ্ছে তা বিএনপির চোখে পড়ে না। শেখ হাসিনার নেতৃত্বে গত ৮ বছরে বাংলাদেশের উন্নয়ন বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে। বাংলাদেশ উন্নয়নশীল দেশ থেকে এখন উদীয়মান শক্তিতে পরিণত হয়েছে। অথচ খালেদা জিয়া সত্যকে সত্য বলতে পারছেন না।”

এ সময়ে তার স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল এমএ মোহী, প্লানিং কমিশনের যুগ্ন সচিব মহিউদ্দিন আলমগীর, পৌর মেয়র সৈয়দ আব্দুর রইফ মুক্তা, শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. রেজাউল করিম, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. শেখ মনজুর রহমান, মেডিক্যাল কলেজের প্রকল্প প্রধান ডা. বাকির হোসেন উপস্থিত ছিলেন।

নিউজবাংলাদেশ.কম/আরডি/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত