artk
৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ, রোববার ২০ আগস্ট ২০১৭, ১১:২১ অপরাহ্ন

শিরোনাম

নওয়াজের গাড়িবহরের চাপায় শিশু নিহত

বিদেশ ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮৫০ ঘণ্টা, শনিবার ১২ আগস্ট ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৯১৭ ঘণ্টা, শনিবার ১২ আগস্ট ২০১৭


নওয়াজের গাড়িবহরের চাপায় শিশু নিহত - বিদেশ

পাকিস্তানের পদত্যাগ করা প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের গাড়িবহরের নিচে চাপা পড়ে নয় বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। খবর ডন

শুক্রবার পাঞ্জাব প্রদেশের লালামুসায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নওয়াজের গাড়িবহর লালামুসা পার হওয়ার সময় তাকে অভিবাদন জানাতে জড়ো হওয়া সমর্থকদের সঙ্গে ওই শিশুটি ছিল। সে হঠাৎ রাস্তায় চলে আসার পর নিরাপত্তা বাহিনীর একটি গাড়ি তাকে ধাক্কা দেয়, এরপর বহরের অন্যান্য গাড়িগুলোও না থেমে শিশুটির ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অভিযোগ রয়েছে, নওয়াজের গাড়িবহরের সঙ্গে একটি ভ্রাম্যমান স্বাস্থ্য দল থাকার পরও শিশুটির অবস্থা দেখার জন্য কোনও গাড়িই থামেনি।

পরে সন্ধ্যায় পাঞ্জাবের গুজরানওয়ালায় এক রাজনৈতিক সমাবেশে ওই ঘটনায় শোক প্রকাশ করে শিশুটির পরিবারের সঙ্গে দেখা করার প্রতিশ্রুতি দেন নওয়াজ। তিনি নিহত শিশুটিকে দেশের গণতন্ত্র শক্তিশালী করতে শুরু করা তার আন্দোলনের প্রথম শহীদ হিসেবে ঘোষণা করেন।

এ ঘটনায় নওয়াজের মেয়ে মারিয়াম নওয়াজ এক টুইটার পোস্টে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি জানান, নিহতের পরিবারকে সহায়তা করার জন্য লালামুসার পিএমএল-এন দলীয় নেতাদের নির্দেশ দেয়া হয়েছে।

নিউজবাংলাদেশ.কম/একিউএফ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য