artk
১ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭, ৪:২৩ অপরাহ্ন

শিরোনাম

শাহজালালের মাজারে প্রধানমন্ত্রী-অর্থমন্ত্রীর গিলাফ প্রদান

সিলেট প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৬৫৯ ঘণ্টা, শনিবার ১২ আগস্ট ২০১৭


শাহজালালের মাজারে প্রধানমন্ত্রী-অর্থমন্ত্রীর গিলাফ প্রদান - জাতীয়

সিলেটে হযরত শাহজালাল (র.) মাজারে গিলাফ ছাড়ানোর মধ্য দিয়ে শুরু হয়েছে পবিত্র ওরস। শনিবার সকাল থেকে বৃষ্টি উপেক্ষা করে ওরস উপলক্ষে মাজারে ভক্ত আশেকানদের ঢল নামে।

শুক্রবার রাতে পশু জবাইয়ের মধ্য দিয়ে শুরু হয় দুই দিনব্যাপী ওরস। শনিবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের পক্ষ থেকে পৃথকভাবে গিলাফ প্রদান করেছেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং মহানগর যুবলীগের নেতারা।

গিলাফ প্রদানকালে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য ও সিলেট মহানগরের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তিসহ জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং যুবলীগের নেতারা।

এদিকে ওরস উপলক্ষে নগরীতে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে সিলেট মহানগর পুলিশ। শুক্রবার রাত থেকে নগরের চৌহাট্টা-আম্বরাখানা এবং দরগাহ এলাকায় ভিড় কামাতে যানচলাচল বন্ধ রাখা হয়েছে। সেই সাথে মাজার এলাকায় স্থাপন করা হয়েছে অতিরিক্ত সিসি ক্যামেরা।

নিউজবাংলাদেশ.কম/এমএসএস/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত