artk
৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, বুধবার ১৮ অক্টোবর ২০১৭, ১:১৯ অপরাহ্ন

শিরোনাম

ঈদযাত্রা: ১৮ আগস্ট থেকে বাসের অগ্রিম টিকিট

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৫৫৭ ঘণ্টা, শনিবার ১২ আগস্ট ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১১০২ ঘণ্টা, রোববার ১৩ আগস্ট ২০১৭


ঈদযাত্রা: ১৮ আগস্ট থেকে বাসের অগ্রিম টিকিট - জাতীয়
ফাইল ফটো

ঈদুল আজহা উপলক্ষে দূরপাল্লার বাসের অগ্রিম টিকিট পাওয়া যাবে ১৮ আগস্ট থেকে। শনিবার বাংলাদেশ বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

অ্যাসোসিয়েশনের সভাপতি ফারুক তালুকদার বলেন, “১৮ আগস্ট সকাল ৬টা থেকে নিজ নিজ বাসের কাউন্টারে ঈদের অগ্রিম টিকেট বিক্রি শুরু হবে। এজন্য কোনও বাড়তি দাম রাখা হবে না।”

যদি ২ সেপ্টেম্বর ঈদ হয় তা হলে ঈদের আগে শেষ কর্মদিবস হবে ৩১ আগস্ট। তবে কেউ কেউ ছুটি নিয়ে একদিন আগেই ৩০ আগস্ট ঢাকা ছেড়ে চলে যাবেন। তাই যাত্রাপথে এই দুদিন সবচেয়ে বেশি চাপ থাকবে বলে ধারণা করছে বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন।

এবার বাসের টিকিটের চাহিদা কম থাকবে বলে জানিয়েছেন বাস মালিকরা। তাদের মতে, বিভিন্ন স্থানে রাস্তা খারাপ হওয়ার কারণে বাস সময়মতো গন্তব্যে যেতে পারছে না। যে বাস ১২ ঘণ্টায় ঢাকা আসার কথা, সেই বাস ৩০ ঘণ্টাও ঢাকা আসতে পারছে না। তাই এবার তারা বাসের সংখ্যা কমিয়ে দিয়েছে।

এদিকে, ট্রেনের অগ্রিম টিকিট ছাড়ার দিন এখনও ঠিক হয়নি। এ বিষয়ে সভা করে পরে জানানো হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী মজিবুল হক।

নিউজবাংলাদেশ.কম/একিউএফ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত