artk
৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ, রোববার ২০ আগস্ট ২০১৭, ১১:১৬ অপরাহ্ন

শিরোনাম

বাংলাদেশ সিরিজেই নতুন কোচ পাবে দ. আফ্রিকা?

স্পোর্টস ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১২১৯ ঘণ্টা, শনিবার ১২ আগস্ট ২০১৭


বাংলাদেশ সিরিজেই নতুন কোচ পাবে দ. আফ্রিকা? - খেলা

অল্প কিছুদিনের মধ্যেই দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের প্রধান কোচের দায়িত্ব নিতে পারেন সাবেক ওয়েস্ট ইন্ডিজ অলরাউন্ডার ওটিস গিবসন। এই মুহূর্তে ইংল্যান্ডের বোলিং কোচের দায়িত্ব পালন করছেন ৪৮ বছর বয়সী বার্বাডিয়ান।

ইংল্যান্ড চাইছে অন্তত ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ শেষ হওয়া পর্যন্ত দলের সঙ্গে থাকুক গিবসন। অন্যদিকে দক্ষিণ আফ্রিকা চাইছে, বাংলাদেশ সিরিজের আগেই শিবিরে যোগ দিয়ে শিষ্যদের নির্দেশনা দিন এ ক্যারিবিয়ান। আর তা ২৮ সেপ্টেম্বরের আগেই।

এর আগে গত সপ্তাহে দক্ষিণ আফ্রিকা অধিনায়ক ফ্যাফ ডু প্লেসিস জানিয়েছিল, তাদের কোচ হওয়ার দৌড়ে সবচেয়ে এগিয়ে গিবসন। অবশ্য ক্রিকেট দক্ষিণ আফ্রিকা এখনও সে বিষয়ে আনুষ্ঠানিক কোনও বক্তব্য জানায়নি। তবে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে সবাই গিবসনকেই ফ্রন্ট রানার হিসেবে বিবেচনা করছেন।

গিবসন ও ইসিবির মধ্যে গাঁটছাড়া কাটা পড়লে ইংল্যান্ডের নতুন বোলিং কোচ হতে পারেন সাবেক ইংলিশ পেসার রিচার্ড জনসন। এই মুহূর্তে কাউন্টির একটি দলের দায়িত্ব পালন করছেন তিনি। এছাড়া আপদকালীনভাবে খেলোয়াড় কাম কোচ হিসেবে দায়িত্ব পেতে পারেন জেমস অ্যান্ডারসন।

নিউজবাংলাদেশ.কম/এফকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য