artk
৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ, রোববার ২০ আগস্ট ২০১৭, ১১:১৬ অপরাহ্ন

শিরোনাম

খুলনায় ২২ কোটি টাকার কোকেন জব্দ, আটক ৬

খুলনা প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১১১০ ঘণ্টা, শনিবার ১২ আগস্ট ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৭২৭ ঘণ্টা, শনিবার ১২ আগস্ট ২০১৭


খুলনায় ২২ কোটি টাকার কোকেন জব্দ, আটক ৬ - জাতীয়

র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ান র‌্যাব-৬ এর বিশেষ অভিযানে খুলনায় সোয়া দুই কেজি (২২৫০ গ্রাম) কোকেনসহ মাদক চোরাচালান চক্রের ৬ সদস্যকে আটক হয়েছে।

উদ্ধারকৃত কোকেনের আনুমানিক মূল্য ২২ কোটি ৫০ লাখ টাকা।

শনিবার ভোরে খুলনার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে দুই কেজি ২৫০ গ্রাম কোকেনসহ তাদের আটক করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- মাদক চোরাচালান চক্রের মূল হোতা পিরোজপুর জেলার মঠবাড়ীয়া উপজেলার দাউদখালী গ্রামের মৃত এম এ ওয়াহিদের ছেলে আরিফুর রহমান ওরফে ছগির (৬০), খুলনার রূপসা উপজেলার আইচগাতী গ্রামের মো.শহীদ মল্লিকের ছেলে সোহেল রানা (৩৫), ডুমুরিয়া উপজেলার ভান্ডারপাড়া গ্রামের মৃত কৃষ্ণ পদ বিশ্বাসের ছেলে বিকাশ চন্দ্র বিশ্বাস (৩৫), খুলনা মহানগরীর টুটপাড়া কবরখানা মোড়ের আকাশ ইল্লিল ম্যানসনের বাসিন্দা মৃত শিকদার আইয়ুব আলীর ছেলে এস এম এরশাদ হোসেন (৪৮), দাকোপ উপজেলা সদর চালনার বৌমার বটতলা গ্রামের কৃষ্ণপদ মন্ডলের ছেলে

বিকাশ চন্দ্র মন্ডল (৫৫)।

র‌্যাবের দাবি দক্ষিণ-পশ্চিমাঞ্চলে কোকেনের এতবড় চালান আটক এই প্রথম।
শুক্রবার রাত ১০টা থেকে শনিবার সকাল পর্যন্ত খুলনা মহানগরীর ময়লাপোতাসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে কোকেনসহ তাদের আটক করা হয় বলে র‌্যাবের পক্ষ থেকে প্রেস ব্রিফিংয়ে জানানো হয়েছে।

র‌্যাব-৬ এর পরিচালক খন্দকার রফিকুল ইসলাম কোকেন উদ্ধার ও ছয়জনকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত কোকেনের আনুমানিক মূল্য ২২ কোটি ৫০ লাখ টাকা।

নিউজবাংলাদেশ.কম/এসএএইচ/এমএস/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত