artk
৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ, রোববার ২০ আগস্ট ২০১৭, ১১:২২ অপরাহ্ন

শিরোনাম

দুই কোটি টাকায় কুমিল্লায় বাটলার

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১০৫৭ ঘণ্টা, শনিবার ১২ আগস্ট ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৫৫৯ ঘণ্টা, শনিবার ১২ আগস্ট ২০১৭


দুই কোটি টাকায় কুমিল্লায় বাটলার - খেলা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর ও দক্ষিণ আফ্রিকার গ্লোবাল টি-টোয়েন্টি লিগ মাঠে গড়াচ্ছে প্রায় একই সময়ে। এই দুটি আসরের ফ্রাঞ্চাইজি মালিকরাই ইংল্যান্ডের জস বাটলারকে পেতে চাইছিল। তবে শেষ পর্যন্ত বিজয়ের হাসি হেসেছে নাফিসা কামালের মালিকানাধীন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বিপিএলের এই ফ্রাঞ্চাইজিটি প্রায় ২ কোটি ১০ লাখ টাকার বিনিময়ে ইংল্যান্ডের নামী উইকেটরক্ষক ব্যাটসম্যানকে দলে ভিড়িয়েছে।

গত ৬ আগস্ট সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক ও মাইক্রো ব্লগিং সাইট টুইটারে বাটলারের দলর্ভূক্তির কথা জানিয়ে দিয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। নতুন খবর হলো এই আলোচিত দলবদল নিয়ে আজ বড় একটি প্রতিবেদন ছেপেছে ইংল্যান্ডের ‘দ্য গার্ডিয়ান’ পত্রিকা। ওই পত্রিকা জানিয়েছে বিপিএলে খেলতে চান বাটলার। অবশ্য তার অংশগ্রহণ এখনও পুরোপুরি ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) হাতে। কারণ, নিরাপত্তা ইস্যুতে বোর্ডটি বাটলারকে এনওসি দেবেন কিনা কিংবা তাকে অ্যাশেজে বিকল্প উইকেটরক্ষক হিসেবে রাখা হবে কিনা তা নিয়ে সিদ্ধান্তের ভার পুরোপুরি ইসিবিরই।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সে বিপিএলের পঞ্চম আসরে বাটলার সতীর্থ হিসেবে পাবেন বাংলাদেশের তামিম ইকবাল ও ইমরুল কায়েসকে। এছাড়াও দলটির হয়ে খেলার কথা রয়েছে পাকিস্তানের হাসান আলি, শোয়েব মালিক, ফখর জামান ও ইমরান খান জুনিয়র, আফগানিস্তানের মোহাম্মদ নবি ও রশিদ খান, শ্রীলঙ্কার অ্যাঞ্জেলো ম্যাথুস, ওয়েস্ট ইন্ডিজের মারলন স্যামুয়েলস ও ড্যারেন ব্রাভোর।

প্রসঙ্গত, গত বছর বাংলাদেশ সফরে ইয়ন মর্গানের অনুপস্থিতিতে ইংল্যান্ডের হয়ে দারুণ আলো কেড়েছিলেন মর্গান।

নিউজবাংলাদেশ.কম/এফকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য