artk
৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ, রোববার ২০ আগস্ট ২০১৭, ১১:১৪ অপরাহ্ন

শিরোনাম

জয় দিয়ে মৌসুম শুরু আর্সেনালের

স্পোর্টস ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১০১৬ ঘণ্টা, শনিবার ১২ আগস্ট ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১১০২ ঘণ্টা, শনিবার ১২ আগস্ট ২০১৭


জয় দিয়ে মৌসুম শুরু আর্সেনালের - খেলা

ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) নতুন মৌসুমের প্রথম দিনে জয় পেয়েছে আর্সেনাল।

শুক্রবার অ্যামিরেটস স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ২০১৫-১৬ মৌসুমের চ্যাম্পিয়ন লেস্টার সিটিকে শেষ মুহূর্তের রোমাঞ্চে ৪-৩ গোলে হারায় আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা। বিকল্প ফুটবলার হিসেবে মাঠে নেমে দলটির জয়ের নায়ক অলিভিয়ের জিরু।

ঘরের মাঠে শেষ বাঁশি বাজার সাত মিনিট আগে আর্সেনাল পিছিয়ে ছিল ২-৩ ব্যবধানে। এই অবস্থায় খেলার ৮৩ মিনিটে সুইস ফুটবলার গ্রানিত খাকার থালায় সাজিয়ে দেওয়া ক্রস থেকে গোল আদায় করেন অ্যারন রামসে। তাতে স্কোরলাইন হয় ৩-৩।

এমনকি আর্সেনালের জয়সূচক গোলটিতেও অবদান রয়েছে সুইস ফুটবলারের। ম্যাচের ৮৫ মিনিটে খাকার নেওয়া কর্নার কিক থেকে গানারদের চতুর্থ গোলটি করেন অলিভিয়ের জিরু। জটলার মধ্যে মাথা ছুঁইয়ে প্রতিপক্ষের জালে বল জড়িয়ে দেন এ ফরাসি স্ট্রাইকার।

এর আগে ম্যাচের দ্বিতীয় মিনিটে গানারদের হয়ে ইপিএল অভিষেকে নিজের প্রথম শটেই গোল আদায় করেন আলেকজান্ডার লেকাজেত। তাতে লিড পায় আর্সেনাল। কিন্তু তিন মিনিট বাদে ওকাজাকির গোলে সমতা ফেরায় অতিথি লেস্টার। তারপর শুরু হয় জেমি ভার্ডি ঝলক। খেলার দুই অর্ধে দুটি গোল করেন তিনি। এর মাঝে প্রথমার্ধের সংযুক্ত সময়ে আর্সেনালের হয়ে একটি গোল করেন ড্যানি ওয়েলব্যাক। প্রথমার্ধ শেষে দু দলের স্কোরলাইন ছিল ২-২।

নিউজবাংলাদেশ.কম/এফকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য