artk
৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, বুধবার ১৮ অক্টোবর ২০১৭, ১:২০ অপরাহ্ন

শিরোনাম

কুতিনহোর দল ছাড়ার আর্জি, লিভারপুলের ‘না’

স্পোর্টস ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৯৩৪ ঘণ্টা, শনিবার ১২ আগস্ট ২০১৭


কুতিনহোর দল ছাড়ার আর্জি, লিভারপুলের ‘না’ - খেলা

নিজের বর্তমান ক্লাবকে অনুরোধ করেছিলেন ফিলিপ কুতিনহো। আকুলভাবে জানিয়েছিলেন, বার্সেলোনায় উড়ে যেতে চান। তবে লিভারপুল কর্তৃপক্ষ ব্রাজিলিয়ান প্লে মেকারের আর্জিকে আমলে নেয়নি। স্কাই স্পোর্টস এক প্রতিবেদনে এমন তথ্য জানিয়েছে।

প্রথম অবস্থায় বার্সেলোনাকে না করে দিয়েছিলেন অলরেডদের জার্মান কোচ জার্গেন ক্লপ। সাফ জানিয়েছিলেন কুতিনহোর পেছনে দৌড়ানো কেবল সময়ের অপচয়। পরে ক্লাবটির কর্তৃপক্ষ ক্লপকে সমর্থন করে একটি বিবৃতি দেন। জানান, তারা এই মৌসুমে ২৫ বছর বয়সী তারকাকে কোনভাবেই এবং কোনো দামেই ছাড়তে চায় না। কিন্তু এর কিছুক্ষণ বাদেই লিভারপুলের কাছে দলবদলের আবেদন করেছিলেন কুতিনহো। আর তাতেই তিনি প্রত্যাখ্যাত হলেন বলে বিভিন্ন প্রতিবেদন থেকে জানা যাচ্ছে।

এদিকে কুতিনহোর পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, ক্লাবে নিজের বর্তমান অবস্থা নিয়ে সন্তুষ্ট নয় লিভারপুলের নাম্বার টেন। বিশেষত তার ও ক্লপের মধ্যে বনিবনায় সমস্যা হচ্ছে বলে জানান ওই সূত্র। কুতিনহোর ইচ্ছাকে কোচ যেভাবে অবদমিত করতে চাইছেন তা মানতে পারছেন না ব্রাজিলিয়ান প্লে মেকার। অবশ্য লিভারপুল ও তার সমর্থকদের জন্য যথেষ্ঠ সম্মান রয়েছে তার। তারপরও বিষয়টির সুষ্ঠু সমাধান চাইছেন কুতিনহো। আর বার্সেলোনায় নিজের ভাগ্য পরীক্ষা করতে চাইছেন।

প্রসঙ্গত, নেইমারের শূন্যতা পূরণে মরিয়া বার্সেলোনা ইতোমধ্যেই সাবেক ইন্টার মিলান তারকার জন্য তিন বার বিড করেছে, আর তিন বারই তাদের না বলে দিয়েছে লিভারপুল।

নিউজবাংলাদেশ.কম/এফকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত