artk
১ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭, ৪:২২ অপরাহ্ন

শিরোনাম

গাইবান্ধায় টানা বর্ষণে জনজীবন স্থবির

গাইবান্ধা প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৮০৯ ঘণ্টা, শনিবার ১২ আগস্ট ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ০৮৩১ ঘণ্টা, শনিবার ১২ আগস্ট ২০১৭


গাইবান্ধায় টানা বর্ষণে জনজীবন স্থবির - জাতীয়

গাইবান্ধা জেলার সাত উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ২৪ ঘণ্টার টানা বর্ষণে ব্যবসা-বাণিজ্যসহ জনজীবন স্থবির হয়ে পড়েছে। 

শুক্রবার সকাল থেকে কোথাও কখনো সূর্য্যের মুখ দেখা যায়নি। দিনব্যাপী মেঘলা আকাশের ঝলকানির বিকট শব্দে আতঙ্কিত মানুষকে এদিক-সেদিক ছুটাছুটি করতে দেখা গেছে। সেই সঙ্গে গুড়িগুড়ি বৃষ্টিপাতের কারণে প্রয়োজনীয় কাজ ছাড়া অনেকেই ঘর থেকে বের হয়নি।

এদিকে নিত্যপণ্য ব্যবসায়ীদের দোকানপাট খোলা থাকলেও লোকজনের উপস্থিতি ছিল কম। টানা বর্ষণে বিশেষ করে গ্রামীণ রাস্তাগুলো হাঁটুকাদায় পরিণত হয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। ছিন্নমূল পরিবারের মানুষগুলো ঘর থেকে বেরুতে না পেরে দুর্বিসহ অবস্থায় পড়েছে।

গাইবান্ধা ও সাদুল্যাপুর শহরের বিভিন্ন স্থানে জলাবদ্ধতার সৃষ্টি হয়। মার্কেটগুলো কেনাকাটা করতে আসা লোকজন বৃষ্টির কারণে বিপাকে পড়তে হয়েছে।

এছাড়ার বেশ কিছু এলাকার নিম্নাঞ্চল প্লাবিত ও জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। পানি জমার ফলে পথ চলতে চরম ভোগান্তির কবলে পড়ে মানুষ।

অপরদিকে এই বর্ষা মৌসুমে সাদুল্যাপুর থেকে মীরপুর পাকা সড়কটির সংস্কার কাজ ধীরগতিতে চলায় যানবাহন ও পথচারীদের চলাচলে নানা দুর্ভোগের শিকার হতে হচ্ছে। আর এ কারণে ঘটছে ছোট-খাটো সড়ক দুর্ঘটনা।

নিউজবাংলাদেশ.কম/টিআইজে/এমএস/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত