artk
৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ, রোববার ২০ আগস্ট ২০১৭, ১১:১৭ অপরাহ্ন

শিরোনাম

টাইগারদের বিপক্ষে জ্বলে উঠবেন ওয়ার্নার!

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৯৫৪ ঘণ্টা, শুক্রবার ১১ আগস্ট ২০১৭


টাইগারদের বিপক্ষে জ্বলে উঠবেন ওয়ার্নার! - খেলা

উপমহাদেশে টি-টোয়েন্টি ক্রিকেটে দাপুটে ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। কিন্তু টেস্টে তিনি এখনও অনুজ্জ্বল। টাইগারদের বিপক্ষে টেস্টে সিরিজের আগে ডেভিড ওয়ার্নারের পাশে দাঁড়িয়েছেন ড্যারেন লেম্যান। অস্ট্রেলিয়ার প্রধান কোচের বিশ্বাস, বাংলাদেশের বিপক্ষে টেস্টে ঘুরে দাঁড়াবেন উদ্বোধনী ব্যাটসম্যান।

টেস্টে নিজেদের মাঠে বিস্ফোরক ব্যাটসম্যান তিনি। অস্ট্রেলিয়ায় তার গড়ে রান ৬০.১১। কিন্তু বাঁহাতি ব্যাটসম্যানের উপমহাদেশে গড় মাত্র ৩০.৩৮। এশিয়ায় ২৫ ইনিংসে ওয়ার্নারের শতক মাত্র একটি, অর্ধশতক পাঁচটি। চলতি বছরের শুরুতে ভারত সফরে তার সর্বোচ্চ ছিল ৫৬। প্রথমবারের মতো টেস্ট খেলতে বাংলাদেশে আসবেন ওয়ার্নার।

এ বিষয়ে লেম্যান মনে করেন, “আমার বিশ্বাস, উপমহাদেশে সে তার (বাজে) ফর্ম কাটিয়ে ঘুরে দাঁড়াবে। আমি এখন পর্যন্ত যা দেখেছি, সে ভালো ছন্দে আছে। সে ভারতে ভালো শুরু পেয়েছিল, (ইনিংস) এগিয়ে নিতে পারেনি।”

বাংলাদেশের মাটিতে টেস্ট খেলার অভিজ্ঞতা নেই অস্ট্রেলিয়ার বর্তমান দলের কারোরই। বাংলাদেশের বিপক্ষেও খেলার অভিজ্ঞতা নেই লেম্যানের কোনো শিষ্যর। অচেনা প্রতিপক্ষ-কন্ডিশনে ভালো শুরুর জন্য ওয়ার্নারের দিকে তাকিয়ে কোচ বলেন “সে যদি ইনিংস এগিয়ে নিতে পারে বাংলাদেশে আমাদের সিরিজ ভালো কাটবে। তাই তার জন্য, দলের জন্য ওর কাছ থেকে আমাদের বড় রান দরকার, যা সে স্বাভাবিকভাবে করে (অস্ট্রেলিয়ায়)।”

উল্লেখ্য, ২০০৬ সালের পর প্রথমবারের মতো বাংলাদেশে টেস্ট খেলতে আসছে অস্ট্রেলিয়া। প্রায় এক যুগের পর টাইগারদের বিপক্ষে টেস্ট খেলতে ১৮ অগাস্ট ঢাকায় আসছে অস্ট্রেলিয়া।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য