artk
৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ১৯ অক্টোবর ২০১৭, ৪:০২ পূর্বাহ্ণ

শিরোনাম

প্রেমিকার দেয়া তথ্যে সাড়ে ৪ মাস পর মাটি খুঁড়ে যুবকের লাশ উদ্ধার

রংপুর সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৯০৬ ঘণ্টা, শুক্রবার ১১ আগস্ট ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ২১০২ ঘণ্টা, শুক্রবার ১১ আগস্ট ২০১৭


প্রেমিকার দেয়া তথ্যে সাড়ে ৪ মাস পর মাটি খুঁড়ে যুবকের লাশ উদ্ধার - জাতীয়

নিখোঁজের সাড়ে চার মাস পর রংপুরের বদরগঞ্জ থেকে জাকিরুল ইসলাম (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে রংপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

শুক্রবার সকালে উপজেলার গোপালপুর ইউনিয়নের শিবপুর গ্রামের একটি ধানক্ষেতের মাটি খুঁড়ে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত জাকিরুল বদরগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের শ্যামপুর বাজারে দর্জির কারিগর ছিলেন। তিনি শ্যামপুর পশ্চিমপাড়া গ্রামের আজাদ আলীর ছেলে। এ ঘটনায় সাত জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রংপুর পিবিআইর পরিদর্শক হোসেন আলী জানান, একই ইউনিয়নের হরিপুর এলাকার এক তরুণীর সঙ্গে দর্জি জাকিরুলের প্রেম ছিল। নিখোঁজের রাতে মেয়েটির সঙ্গে মোবাইল ফোনে জাকিরুলের কথা কাটাকাটি হয়। এরপর থেকে জাকিরুলকে আর খোঁজে পাওয়া যাচ্ছিল না। বিষয়টি নিয়ে রংপুর পিবিআই তদন্ত শুরু করে। গত বৃহস্পতিবার ওই তরুণী এবং তার বাবা জাকির হোসেন ও চাচা তাহারুলকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে জাকিরুলকে হত্যার পর লাশ ধানক্ষেতে পুঁতে রাখার বিষয়টি স্বীকার করেন তারা। তাদের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী শুক্রবার সকালে ওই ধানক্ষেত থেকে জাকিরুলের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এ ঘটনার সঙ্গে আর কারা কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান হোসেন আলী।

নিউজবাংলাদেশ.কম/আরকেএম/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত