artk
১ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৭ অক্টোবর ২০১৭, ৫:৪৬ পূর্বাহ্ণ

শিরোনাম

‘মাটির মানুষ’ টেলিছবির শ্যুটিং সম্পন্ন

বিনোদন রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭১০ ঘণ্টা, শুক্রবার ১১ আগস্ট ২০১৭


‘মাটির মানুষ’ টেলিছবির শ্যুটিং সম্পন্ন - বিনোদন

নাট্যকার আশরাফুজ্জামান বাবুর রচনায় টেলিছবি ‘মাটির মানুষ’ এর শ্যুটিং শেষ হয়েছে। গেল ৭, ৮ ও ৯ আগস্ট ঢাকার বিভিন্ন লোকেশনে ‘মাটির মানুষ’ এর চিত্রধারণ করা হয়। শিগগিরই এটি চ্যানেল আইয়ে প্রচার হবে বলে জানান টেলিছবিটির নির্মাতা মুসাফির রনি।

এতে অভিনয় করেছেন শক্তিমান অভিনেতা ফজলুর রহমান বাবু, শারমীন জোহা শশী, সিয়াম আহমেদ, মাসুদ, জাহাঙ্গির হোসেন বাবর।

নির্মিত এই টেলিছিবির প্রসঙ্গে আশরাফুজ্জামান বাবু বলেন, “চলমান সময়ের অস্থির সামাজিক টানাপোড়েন নিয়ে আমার ’মাটির মানুষ’ টেলিছবির গল্প আবর্তিত হয়েছে। আর এর নির্মাতা মুসাফির রনি আমার বন্ধুর মতো। আমরা দু’জনই সমবয়সী। অনেক দিন থেকেই একসঙ্গে কাজ করি। তার নির্মাণ সম্পর্কে নতুন করে কিছু বলার নাই। ক্যামেরার ভাষায় গল্প বলায় তার নিজস্ব একটা ধরণ আছে, যা আমার খুব পছন্দ।”

গল্পে দেখা যায়, নিয়ামত আলি নটা পাঁচটা চাকরি করা একজন সহজ সরল মাটির মানুষ। ঝামেলা এড়িয়ে চলতেই তিনি পছন্দ করেন। সামনে কেউ দাঁড়ালে অন্য পাশ দিয়ে ঘুরে যান। অন্যদিকে নিয়ামত আলির মেয়ে শাপলা। শাপলা প্রতিবাদী। শহরের ফুটপাতের টোকাইদেরকে শিক্ষার আলোয় আলোকিত করতে চান তিনি। হঠাতই তাদের সামনে দেয়াল হয়ে দাঁড়ায় শহরের বড় সন্ত্রাসী রাজ। রাজের ভয়ে শহরের সবাই তটস্থ।

আবার রাজের এক সহকারী ইমরান শাপলাকে বিয়ে করতে চায়। শাপলা রাজী নয় বলে শুধু হুমকি দিয়েই থামেনা। বিয়ের আসর থেকেও তুলে নিয়ে আসবে বলে জানায়। কিন্তু এভাবে কতদিন? তাই একদিন নিয়ামত আলি মুখোমুখি হয় সন্ত্রাসী রাজের।

গেল ৭, ৮ ও ৯ আগস্ট ঢাকার বিভিন্ন লোকেশনে ‘মাটির মানুষ’ এর চিত্রধারণ করা হয়। টেলিছবিটি -এর জন্য নির্মিত হচ্ছে বলে তিনি জানান।

নিউজবাংলাদেশ.কম/এসজে/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য