artk
৪ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৯ সেপ্টেম্বর ২০১৭, ৫:৪৬ অপরাহ্ন

শিরোনাম

সান ডিয়াগো প্রেসক্লাব সভাপতির সঙ্গে ড. এনামুল হকের মতবিনিময়

নাইম আবদুল্লাহ সিডনি সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৯৫৭ ঘণ্টা, শুক্রবার ১১ আগস্ট ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ০৯৫৭ ঘণ্টা, শুক্রবার ১১ আগস্ট ২০১৭


সান ডিয়াগো প্রেসক্লাব সভাপতির সঙ্গে ড. এনামুল হকের মতবিনিময় - প্রবাস

সিডনি প্রেস ও মিডিয়া কাউন্সিলের সভাপতি ড. এনামুল হক ক্যালিফোর্নিয়ার সান ডিয়াগো প্রেসক্লাবের সভাপতি পাউলিন রেপার্ডের আমন্ত্রণে তার অফিস সান দিয়াগো ট্রিবাইনে এক সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভায় মিলিত হন।

মঙ্গলবার (৮ আগস্ট) স্থানীয় সময় বিকেল সাড়ে তিনটায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এই সভায় পাউলিন রেপার্ডে প্রেসক্লাবের বিভিন্ন বাস্তবমুখী কার্যক্রম বর্ণনার পাশাপাশি এই বিশাল সংবাদ মাধ্যম গড়ে ওঠার ইতিহাস ও সাফল্য তুলে ধরেন। পরবর্তীতে ড. এনামুল হক সিডনি প্রেস ও মিডিয়া কাউন্সিল গঠনের উদ্দেশ্য, কার্যক্রম এবং ভবিষ্যৎ পরিকল্পনা উপস্থাপন করেন।

পাউলিন রেপার্ডে বলেন, আমি জেনে অত্যন্ত আনন্দিত যে, অস্ট্রেলিয়ায় মাল্টি কালচারাল সাংবাদিক ও সংবাদ মাধ্যমের জন্য সিডনি প্রেস ও মিডিয়া কাউন্সিল গঠিত হয়েছে।

তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করে বলেন, সান ডিয়াগো প্রেসক্লাব আগামী দিনগুলিতে যেকোনো প্রয়োজনে সিডনি প্রেস ও মিডিয়া কাউন্সিলের পাশে থাকবে।

এছাড়াও প্রেসক্লাব আগামীতে সিডনি প্রেস ও মিডিয়া কাউন্সিলকে তাদের সংবাদ প্রতিনিধি হিসাবে নিয়োগসহ তাদের প্রেস কনফারেন্সে আমন্ত্রণ জানানো, বিভিন্ন নিউজ ও প্রকাশনা আদান প্রদানের আশাবাদ ব্যক্ত করেন।

তারপর সান ডিয়াগো প্রেসক্লাবের সভাপতি, ড. হককে সান ডিয়াগো ট্রিবাইনের বিভিন্ন ফ্লোরে অবস্থিত নিউজ ও ব্রডকাস্ট বিভাগ ঘুরে দেখানোসহ কর্মকর্তাদের সঙ্গে পরিচয় করিয়ে দেন।

উল্লেখ্য, সান দিয়াগো ট্রিবাইনে লস এঙ্গেলস টাইমস, শিকাগো টাইমস, ট্রিবিউন ইউনিয়ন, UT টিভিসহ আরও তিনটি মিডিয়ার কার্যালয় অবস্থিত।

নিউজবাংলাদেশ.কম/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য