artk
২ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, শনিবার ১৬ ডিসেম্বর ২০১৭, ৩:০৭ অপরাহ্ন

শিরোনাম

ইউল্যাবে ‘পি আর ফর ইউ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

অসাদুজ্জামান শুভ | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭৩৫ ঘণ্টা, বৃহস্পতিবার ১০ আগস্ট ২০১৭


ইউল্যাবে ‘পি আর ফর ইউ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন - শিক্ষাঙ্গন

বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) শিক্ষানবিশ প্রোগ্রাম ‘পি আর ফর ইউ’র প্রথম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। বুধবার ক্যাম্পাস অডিটোরিয়ামে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআইয়ের গণসংযোগ বিভাগের প্রধান জাকারিয়া আল মাহমুদ।

তিনি বলেন, “একটি প্রতিষ্ঠানের ভালো ইমেজ তৈরি করার দায়িত্ব একজন পিআর (পাবলিক রিলেশন) অফিসারের ওপর নির্ভর করে। সেক্ষেত্রে আপনি আপনার কাজে যতো ভালো হতে পারবেন আপনার প্রতিষ্ঠানের সুনাম তত বেশি বৃদ্ধি পাবে।” তার মতে ইউল্যাবের শিক্ষানবিশ প্রোগ্রাম ‘পি আর ফর ইউ’ শিক্ষার্থীদের বিভিন্ন দক্ষতা বৃদ্ধিতে সহায়তা করবে।

তিনি আরও বলেন, “প্রেস রিলিজ, ইভেন্ট ম্যানেজমেন্ট, পাবলিসিটি এবং বাজারে কীভাবে ক্রেতাকে ধরে রাখতে হয় তার সবকিছুই পি আর ফর ইউতে শেখানো হচ্ছে, যা শিক্ষার্থীদের কর্মসংস্থানে এগিয়ে রাখবে।”

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ইউল্যাব মিডিয়া স্টাডিজ অ্যান্ড জার্নালিজম (এমএসজে) বিভাগের সিনিয়র লেকচারার এবং সাবেক পি আর ফর ইউ-এর উপদেষ্টা নাইমা আলম। উপস্থিত ছিলেন- এমএসজে বিভাগের প্রধান জুড উইলিয়াম হেনিলো, পি আর ফর ইউ-এর নতুন উপদেষ্টা রফিক ভুইয়া, ফ্যাকাল্টি রিসার্চের পরিচালক অধ্যাপক ড. সুমন রহমান, একই বিভাগের সহকারী অধ্যাপক সরকার বারবাক কারমালসহ শিক্ষার্থীরা।

নিউজবাংলাদেশ.কম/এসজে/একিউএফ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য