artk
৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭, ১০:৪০ অপরাহ্ন

শিরোনাম

সুন্দরী মডেলকে সুটকেসে ভরে বেচে দেয়ার চেষ্টা

বিচিত্র ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮০৬ ঘণ্টা, রোববার ০৬ আগস্ট ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৮৫৮ ঘণ্টা, রোববার ০৬ আগস্ট ২০১৭


সুন্দরী মডেলকে সুটকেসে ভরে বেচে দেয়ার চেষ্টা - বিচিত্র
গ্রেপ্তার হওয়া ফটোগ্রাফার লুকাস হেরবা

এক সুন্দরী মডেলকন্যাকে অনলাইনে নিলামে বেচে দেয়ার চেষ্টা করে ধরা খেয়েছে লুকাস হেরবা নামের এক ফটোগ্রাফার। বিক্রির জন্য ওই মডেলকে আটকে রেখে হাত-পা বেঁধে সুটকেসে ভরে রাখা হয়। পুলিশ জানিয়েছে, তাকে পর্নোগ্রাফি নির্মাতাদের কাছে চড়া দামে বেচে দেয়ার ফন্দি আঁটছিল সে।

মডেল হওয়ার জন্য গত মাসের ১০ তারিখ ব্রিটেন থেকে ইতালির মিলানে পৌঁছন ওই তরুণী। পরদিনই তার ফটোশুটের কথা ছিল। ফটোগ্রাফার লুকাস ফটোশুটের জন্য ওই মডেলকে মিলানে নিজের অ্যাপার্টমেন্টে আসতে বলেছিলেন। ১১ জুলাই লুকাসের ঘরের ভিতরে ঢুকতেই বিষয়টি উল্টে যায়। পুলিশ সূত্রে খবর, ঘরে ঢোকা মাত্রই দরজা বন্ধ করে দেয়া হয়। এর পরেই দু’জন যুবক তার উপর ঝাপিয়ে পড়ে।

তাকে জোর করে ড্রাগ খাওয়ানো হয়। মুখ, হাত-পা বেঁধে একটি বড় স্যুটকেসের ভিতরে তাকে ঢুকিয়ে দেয়া হয়। তারপর সেখান থেকে স্যুটকেসটি গাড়িতে করে তুরিনের প্রত্যন্ত এলাকার একটি বাড়িতে নিয়ে যাওয়া হয়।

দীর্ঘ দিন ওই তরুণীর কোনও খোঁজ না পেয়ে পুলিশে অভিযোগ করে ওই তরুণীর পরিবার। মিলান পুলিশের এক কর্তা লরেঞ্জো বুকোসি জানান, অনলাইন সাইটে তাকে বিক্রি করার পরিকল্পনা ছিল হারবাদের। সেটা জেনে ওই তরুণীর এজেন্টকেই পুলিশ অপহরণকারীদের সঙ্গে যোগাযোগ করতে বলে। সম্প্রতি ওই মডেলের এজেন্টের কাছে ৩ লাখ ডলার চেয়ে একটি ফোন যায়। তারপরই ফোন ট্র্যাক করে মডেলের হদিস পায় পুলিশ। গ্রেপ্তার করা হয় হারবাকে। আরও অভিযুক্তদের খোঁজ করছে পুলিশ।

নিউজবাংলাদেশ.কম/এনডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য