artk
২ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, শনিবার ১৬ ডিসেম্বর ২০১৭, ৩:০১ অপরাহ্ন

শিরোনাম

মহসিন কলেজে ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষ, আহত ৮

চট্টগ্রাম সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২২৫৫ ঘণ্টা, শনিবার ০৫ আগস্ট ২০১৭


মহসিন কলেজে ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষ, আহত ৮ - শিক্ষাঙ্গন

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রাম নগরের হাজী মুহাম্মদ মহসিন কলেজে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

শনিবার দুপুরে চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী এবং বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারীদের মধ্যে এ সংষর্ঘ হয়। এতে উভয় পক্ষের অন্তত আটজন আহত হন।

ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় কলেজের পাশে থাকা বিদ্যালয়গুলোর শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ভয়ে তাদের হুড়োহুড়ি করে নিরাপদ আশ্রয়স্থলে ছুটতে দেখা যায়। এই সময় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। আশপাশের দোকানগুলোও বন্ধ করে দেন দোকানিরা। বেলা তিনটার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হুদা বলেন, আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে। তবে পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গত ১১ ও ১২ জুলাই চট্টগ্রাম কলেজে আ জ ম নাছির অনুসারীদের মধ্যে মারামারি ও সংঘর্ষের ঘটনা ঘটেছিল। ওই সময় এক যুবককে অস্ত্র নিয়ে প্রতিপক্ষকে ধাওয়া করতে দেখা যায়।

নিউজবাংলাদেশ.কম/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য