artk
১১ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, শনিবার ২৫ নভেম্বর ২০১৭, ৩:৪৬ অপরাহ্ন

শিরোনাম

অনলাইনে নতুন নারী উদ্যোক্তাদের মিলনমেলা

ওয়ালিউল সাকিব | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৯২৩ ঘণ্টা, বৃহস্পতিবার ০৩ আগস্ট ২০১৭


অনলাইনে নতুন নারী উদ্যোক্তাদের মিলনমেলা - নারী

অনলাইন ব্যবসা বাংলাদেশে নতুন হলেও বর্তমানে তা পাকাপোক্ত অবস্থান তৈরি করে নিয়েছে। কেনাকাটায় বা সেবা পেতে বাড়তি কোনো ঝামেলা থাকে না বলে সব বয়সী মানুষই অনলাইনের ওপর নির্ভশীল হচ্ছেন।

আমাদের দেশের তরুণীদের মাঝেও বেশ সাড়া ফেলেছে অনলাইন ব্যবসা। ছেলেদের পাশাপাশি তারাও এগিয়ে আসছে সমান তালে। আর এই অনলাইন ভিত্তিক নারী উদ্যোক্তাদের নিয়ে বুধবার নারায়ণগঞ্জের পঞ্চবটিতে হয়ে গেল নতুনদের মিলনমেলা। অনলাইন ব্যবসার নানা দিক নিয়ে বক্তব্য রাখেন মিলনমেলায় আগত উদ্যোক্তারা।

‘আরিয়াস কালেকশন’র কর্ণধার মুস্কান ফীদা বলেন, “আমি ২০১৬ সাল থেকে ফেসবুকের মাধ্যমে একটি অনলাইন শপ চালাচ্ছি। দিন দিন অনলাইন ব্যবসার পরিধি বৃদ্ধি পাচ্ছে। আমি অনলাইন ব্যবসা নিয়ে বেশ আশাবাদী।”

‘বিউটি সলিউশন’র ডালিয়া বলেন, “নারী উদ্যোক্তারা এখন ছেলেদের পাশাপাশি সমান তালে প্রতিযোগিতা করছে। এমনকি কোনো কোনো নারী ছেলেদের তুলনায় অনেক ভালো করছে। আমাদের এই আয়োজন আপাতত খুব ক্ষুদ্র পরিসরে হলেও ভবিষ্যতে আমরা আরও বড় পরিসরে এই মিলনমেলার আয়োজন করতে চাই।”

কেক কাটার মধ্যে দিয়ে শুরু হওয়া আয়োজন চলে সন্ধ্যা পর্যন্ত। অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল র‌্যাফেল ড্র। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

নিউজবাংলাদেশ.কম/এসজে/একিউএফ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত