artk
৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০১৭, ৭:৩৬ পূর্বাহ্ণ

শিরোনাম

ছাত্রলীগের ২ পক্ষের সংঘর্ষ
বিয়ানীবাজার কলেজের শিক্ষা কার্যক্রম বন্ধ ঘোষণা

সিলেট প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৯২৭ ঘণ্টা, সোমবার ১৭ জুলাই ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ০৯১০ ঘণ্টা, মঙ্গলবার ১৮ জুলাই ২০১৭


বিয়ানীবাজার কলেজের শিক্ষা কার্যক্রম বন্ধ ঘোষণা - শিক্ষাঙ্গন

সিলেটের বিয়ানীবাজার সরকারি কলেজে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হওয়ার পর এক জরুরি সভা শেষে ২২ জুলাই পর্যন্ত কলেজ শিক্ষা কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে।

সোমবার বেলা ২টার দিকে কলেজ স্টাফ কাউন্সিলের জরুরি সভা শেষে নোটিশ বোর্ডের মাধ্যমে এ সিদ্ধান্ত নেয়া হয়।

এর আগে দুই পক্ষের সংঘর্ষে খালেদ আহমদ লিটু গুলিবিদ্ধ হয়ে নিহত হওয়ার ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

এদিকে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, “এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ছাত্রলীগের তিন কর্মীকে আটক করা হয়েছে। আটক তিনজনই নিহত খালেদের সঙ্গে ছিলেন।”

বিয়ানীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ দ্বারকেশ চন্দ্র নাথ বলেন, “নিহত খালেদ আহমদ এই কলেজের ছাত্র নন। শ্রেণিকক্ষের ভেতরে খুন হওয়ার ঘটনায় যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে দুপুরে স্টাফ কাউন্সিলের বিশেষ সভা অনুষ্ঠিত হয়। সভার সিদ্ধান্ত অনুযায়ী ২২ জুলাই পর্যন্ত সব ধরনের পাঠদান ও অভ্যন্তরীণ পরীক্ষা কার্যক্রম স্থগিত রাখা হয়েছে। তবে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা ও চলমান ফরম পূরণ কার্যক্রম পরিচালিত হবে।”

আধিপত্য বিস্তার নিয়ে সোমবার দুপুরে সিলেটের বিয়ানীবাজার সরকারি কলেজে ছাত্রলীগের ‘পল্লব গ্রুপ’ ও ‘পাভেল গ্রুপ’-এর মধ্যে সংঘর্ষের সময় গুলিবিদ্ধ হয়ে ছাত্রলীগের কর্মী খালেদ আহমদ নিহত হন।

নিউজবাংলাদেশ.কম/এমএসএস/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য