artk
৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, শনিবার ২৩ সেপ্টেম্বর ২০১৭, ১১:৪১ পূর্বাহ্ণ

শিরোনাম

স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যার মূল আসামি যুবলীগ নেতা গ্রেপ্তার

ঠাকুরগাঁও সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭৪৬ ঘণ্টা, সোমবার ১৭ জুলাই ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ২০৫৯ ঘণ্টা, সোমবার ১৭ জুলাই ২০১৭


স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যার মূল আসামি যুবলীগ নেতা গ্রেপ্তার - রাজনীতি

ঠাকুরগাঁও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নানের হত্যার ঘটনায় মূল আসামি যুবলীগ নেতা সজীব দত্তকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং শহরের মন্দিরপাড়া এলাকায় গৌরাঙ্গ দত্তের ছেলে।

সোমবার দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও পুলিশ সুপার ফারহাত আহমেদ। এসময় অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমানসহ পুলিশে ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ফরহাত আহমেদ বলেন, “স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল মান্নানকে হত্যার করার পর থেকেই আত্মগোপনে ছিলেন যুবলীগ নেতা সজীব দত্ত। খুনের ঘটনার পাঁচদিন পর সর্বোচ্চ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তাকে নওগাঁ শহরের তার মামা অনন্ত দত্তের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।” 

মামলার আরেক আসামি মারুফ হোসেন শান্তকে গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল মান্নান তার দুই বন্ধু জুম্মন ও জনির সঙ্গে মোটরসাইকেল করে রোড মুন্সিরহাট এলাকা থেকে শহরের দিকে যাচ্ছিলেন। পথে তাদের গতিরোধ করে সজীব দত্ত ও তার বন্ধু শান্ত ধারালো অস্ত্র দিয়ে মান্নান ও জুম্মনকে কুপিয়ে জখম করেন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসক মান্নানকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পরদিন বুধবার সজীবের ভাই দেবাশীষ দত্ত পিন্টু (৩৫) ও শান্তর ভাই রানাকে (৪০) আটক করে পুলিশ।

পরে গত বৃহস্পতিবার রাতে নিহত স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল মান্নানের বড় ভাই আবু হোসেন বাদী হয়ে ঠাকুরগাঁও সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজিব দত্ত (৩৫) ও পৌর যুবলীগের ১০ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক মারুফ হোসেন শান্তসহ (৩৫) অজ্ঞাত পরিচয়ে আরও চারজনকে আসামি করে একটি মলা করেন।

নিউজবাংলাদেশ.কম/এনআর/এসজে/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত