artk
৮ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ, রোববার ২৩ জুলাই ২০১৭, ৬:৩৩ অপরাহ্ন

শিরোনাম

মুশফিকের পাশে ক্রিকেটাররা

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭৪২ ঘণ্টা, সোমবার ১৭ জুলাই ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৮৩৯ ঘণ্টা, সোমবার ১৭ জুলাই ২০১৭


মুশফিকের পাশে ক্রিকেটাররা - খেলা

বাংলাদেশের টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিমকে নিয়ে বিপিএল-ফ্র্যাঞ্চাইজি বরিশাল বুলসের মালিক এম এ আউয়াল চৌধুরীর মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশের ক্রিকেটারদের সংগঠন ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব)।

ক্রিকেটারদের এই সংগঠনটি মনে করে, “টেস্ট অধিনায়কের বিরুদ্ধে আউয়াল চৌধুরী সংবাদমাধ্যমে যে বক্তব্য দিয়েছেন, তা অযাচিত ও অসম্মানজনক।’

মুশফিকুর রহিমকে নিয়ে অসম্মানজনক বক্তব্যের বিরুদ্ধে বিপিএল গভর্নিং কাউন্সিলের ত্বরিত ব্যবস্থা গ্রহণকে সাধুবাদ জানিয়েছেন ক্রিকেটাররা। এ বিষয়ে তাঁরা আশা করেন, “সকল সম্মানিত সংগঠক, ক্রিকেট অনুরাগী ও সংশ্লিষ্ট ব্যক্তিরা ক্রিকেটের উজ্জ্বল ভাবমূর্তি গড়ায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলসহ সকল ক্রিকেটারের প্রতি সম্মানজনক আচরণ করে যাবেন।’

বগুড়ার এই ক্রিকেটার গত বিপিএল খেলেছেন বরিশাল বুলসের ‘আইকন’ ক্রিকেটার হিসেবে। বিপিএলে দলটি ভালো না করলেও মুশফিকের পারফরম্যান্স ছিল উজ্জল। ১২ ম্যাচে ৩৭.৮৮ গড়ে ৩৪১ রান করে দলের ব্যাটসম্যানদের মধ্যে তিনিই ছিলেন সবার ওপরে।

তবে মুশফিকের অধিনায়কত্ব নাকি পছন্দ হয়নি দলটির মালিক পক্ষ্যের। শুধু অধিনায়কত্বই নয়, গত শুক্রবার এক বেসরকারী টেলিভিশনে এক সাক্ষাৎকারে বাংলাদেশ টেস্ট অধিনায়কের ‘শৃঙ্খলা’ও ‘দায়িত্ববোধ’নিয়েও প্রশ্ন তুলেছেন বরিশাল ফ্র্যাঞ্চাইজির অন্যতম এই মালিক। ইতিমধ্যে বিপিএল গভর্নিং কাউন্সিল বরিশাল বুলসের স্বত্বাধিকারীকে এ ব্যাপারে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এমএনসি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য