artk
৮ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ, রোববার ২৩ জুলাই ২০১৭, ৬:৪৪ অপরাহ্ন

শিরোনাম

ফুলগাজীতে শিশু ধর্ষণ: নাকে খত দিয়ে পার পেয়ে গেল ধর্ষক!

জেলা সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭০৬ ঘণ্টা, সোমবার ১৭ জুলাই ২০১৭


ফুলগাজীতে শিশু ধর্ষণ: নাকে খত দিয়ে পার পেয়ে গেল ধর্ষক! - জাতীয়

ফেনীর ফুলগাজীতে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক সোহরাব হোসেনকে (৪০) জুতার মালা ও নাকে খত দেয়ানোর পর ছেড়ে দিয়েছে সমাজপতিরা।

রোববার সন্ধ্যায় উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের কুতুবপুর গ্রামের ঈদগাহ মাঠে এ সালিশী বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে ছিলেন- স্থানীয় মেম্বার আজম, ইউনিয়ন যুবলীগ সভাপতি আবু সুফিয়ান, পাইলটসহ স্থানীয় আওয়ামী লীগ-যুবলীগের নেতারা। সালিশের আগে ধর্ষণের শিকার ছাত্রীর বাবা-মায়ের কাছ থেকে সাদা কাগজে স্বাক্ষর নেন সালিশদাররা।

ফুলগাজী থানা সূত্রে জানা যায়, গত ১১ জুলাই উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের কতুবপুর গ্রামের মৃত মফিজুর রহমানের ছেলে সোহরাব হোসেন পার্শ্ববর্তী বাড়ির স্কুলছাত্রীকে ফুঁসলিয়ে বাড়ির পাশে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করেন। ঘটনাটি জানা জানি হলে স্কুলছাত্রীর বাবা-মা স্থানীয় মাতাব্বরদের কাছে যান। পরে মাতাব্বররা বিষয়টি অন্য কাউকে না জানানোর অনুরোধ জানিয়ে রোববার সন্ধ্যায় স্থানীয় ঈদগাহ মাঠে জুতার মালা ও নাকে খত দেয়ানোর পর মীমাংসা করে দেন। কিন্তু উপযুক্ত শাস্তি না হওয়ায় এলাকারবাসীর মধ্যে ক্ষোভ দেখা দেয়। স্থানীয় লোকদের দাবি, আইনের আওতায় ধর্ষকের উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হোক।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএম মুর্শেদ জানান, ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের বিষয়টি শুনেছি। তবে এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। স্কুলছাত্রী সত্যিকার অর্থে ধর্ষণ হয়েছে কি-না তা এখনো নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। মেয়েটির ডাক্তারি পরীক্ষার পর প্রকৃত ঘটনা যাবে। তবে অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

নিউজবাংলাদেশ.কম/এমএআর/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত