artk
৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০১৭, ৭:৩৮ পূর্বাহ্ণ

শিরোনাম

চিকুনগুনিয়ায় আক্রান্ত আরাফাত সানির জামিন

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৩৪০ ঘণ্টা, সোমবার ১৭ জুলাই ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৬৪১ ঘণ্টা, সোমবার ১৭ জুলাই ২০১৭


চিকুনগুনিয়ায় আক্রান্ত আরাফাত সানির জামিন - খেলা

যৌতুকের মামলা থেকে জামিন পেয়েছেন জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি। পলাতক দেখিয়ে অভিযোগ গঠনের এক দিন বাদে আদালতে আত্মসমর্পন করেন বাঁহাতি স্পিনার, আর জামিন পেয়ে গেলেন তিনি।

এর আগে সোমবার ১১টার দিকে আদালতে হাজির করা হয় সানিকে। আর শুনানিতে অংশগ্রহণ করেন তার আইনজীবী মুরাদুজ্জামান। শুনানি শেষে মহানগর হাকিম জাকির হোসেন টিপু জাতীয় দলের এ ক্রিকেটারের জামিন মঞ্জুর করেন।

এদিন শুনানিতে সানির আইনজীবী আদালতকে বলেন, “উনি চিকুনগুনিয়ায় আক্রান্ত। পরোয়ানার খবর পেয়ে আদালতে এসেছেন।”

জানা যায়, রোববার ঢাকার মহানগর হাকিম মোহাম্মদ জাকির হোসেন টিপু যৌতুকের মামলায় সানির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছিলেন। গত ২৩ জানুয়ারি ঢাকার মুখ্য মহানগর হাকিমের (সিএমএম) আদালতে সানির বিরুদ্ধে মামলাটি করেন নাসরিন সুলতানা নামের এক নারী। পরে ৫ এপ্রিল সানি আত্মসমর্পণ করে জামিন নেন।

এর আগে ২০১৪ সালের ৪ ডিসেম্বর সানির সঙ্গে নাসরিনের বিয়ে হয়। বিয়ের পর তাঁরা বাসা ভাড়া নিয়ে একসঙ্গে বসবাসও করেন কিছুদিন। কিন্তু সানির পরিবার এ বিয়ে মেনে নেয়নি। পরে সানি নাসরিনের কাছে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। গত ৫ জানুয়ারি আরাফাত সানির বিরুদ্ধে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনে মোহাম্মদপুর থানায় এ মামলা করেন ওই তরুণী। গত ১৯ জানুয়ারি সানিকে ঢাকার আমিনবাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। কিছুদিন জেল-হাজতে থাকার পর জামিনে মুক্তি পান সানি।

নিউজবাংলাদেশ.কম/এফকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য