artk
৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, শনিবার ২৩ সেপ্টেম্বর ২০১৭, ১১:৩২ পূর্বাহ্ণ

শিরোনাম

সোনমের মা এবং প্রেমিকের অভিন্ন উত্তর

বিনোদন ডেস্ক | | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১২৪১ ঘণ্টা, সোমবার ১৭ জুলাই ২০১৭


সোনমের মা এবং প্রেমিকের অভিন্ন উত্তর - বিনোদন
ফাইল ফটো

সোনম কাপুর আর আনন্দ আহুজা। নাম দুটো একে অপরের সঙ্গে জড়িয়ে রয়েছে বহুদিন। তবু সম্পর্ক সম্বন্ধে কোনও স্বীকারোক্তি এখনও পর্যন্ত কেউ করেননি। বিভিন্ন সময় ডিনার ডেট থেকে জন্মদিন পালন অনুষ্ঠানে সোনমকে দেখা গিয়েছে আনন্দের সঙ্গে। এমনকি কাপুর পরিবারের অন্যান্যদের সঙ্গে আনন্দর সম্পর্কও খুব ঘনিষ্ঠ।

এত কিছুর পরেও সোনম কখনও প্রকাশ্যে আনন্দকে নিজের বয়ফ্রেন্ড বলে ঘোষণা করেননি। সম্প্রতি অবশ্য সোনমের ইনস্টাগ্রামের একটা পোস্টে আনন্দের উত্তর সব রহস্য ফাঁস করে দিয়েছে। 

সোনম লিখেছেন, ‘ছোটবেলায় মাকে মাঝে মাঝেই প্রশ্ন করতাম আমি বড় হয়ে কেমন হব? আমি বড় হয়ে কী করব? অভিনয় করব? মা শুধু একটাই উত্তর দিতেন- কে সেরা, হোয়াটএভার উইল বি উইল বি/দ্য ফিউচার ইস নট আওয়ার’স টু সি/কে সেরা, হোয়াটএভার উইল বি উইল বি।’

সম্প্রতি আমার বয়ফ্রেন্ডেকে প্রশ্ন করেছিলাম আমাদের ভবিষ্যত কেমন হবে? আমরা কি রামধনুর রাজ্যে বিচরণ করব? ওর উত্তরটাও মায়ের সঙ্গে মিলে গেল। ও বলল, ‘কে সেরা, হোয়াটএভার উইল বি উইল বি/দ্য ফিউচার ইস নট আওয়ার’স টু সি/কে সেরা, হোয়াটএভার উইল বি উইল বি।’

সোনমের এই ইনস্টা পোস্টের উত্তরে আনন্দ শুধু তিনটি শব্দ লিখেছেন, ‘লাভ... লাভ... লাভ।’

 

নিউজবাংলাদেশ/আরআরবি/এমএস/কেকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য