artk
৮ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ, রোববার ২৩ জুলাই ২০১৭, ৬:৪৯ অপরাহ্ন

শিরোনাম

নববধূকে ধর্ষণ: উপজেলা ছাত্রলীগ সভাপতি বহিষ্কার

জেলা প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১২৩৩ ঘণ্টা, সোমবার ১৭ জুলাই ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৭১৩ ঘণ্টা, সোমবার ১৭ জুলাই ২০১৭


নববধূকে ধর্ষণ: উপজেলা ছাত্রলীগ সভাপতি বহিষ্কার - রাজনীতি

বরিশালের বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন হোসেন মোল্লাকে দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে বহিষ্কার করা হয়েছে।

সোমবার সকালে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করে তিনি জানান, এক জরুরি সভার মাধ্যমে দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন হোসেন মোল্লাকে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে সুপারিশ করে জেলা ছাত্রলীগ। এরই পরিপ্রেক্ষিতে কেন্দ্রীয় ছাত্রলীগ থেকে সুমন মোল্লাকে বহিষ্কার করা হয়েছে।

এর আগে বানারীপাড়ার সলিয়াবাকপুর ইউনিয়নের বেতাল গ্রামে এক নববধূকে ধর্ষণের ঘটনায় ছাত্রলীগ সভাপতি সুমন মোল্লার বিরুদ্ধে রোববার একটি মামলা করা হয়। এ মামলার পরিপ্রেক্ষিতেই তাকে বহিষ্কারের সুপারিশ করে জেলা ছাত্রলীগ।

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান, ভিকটিম নোয়াখালী জেলার বাসিন্দা। সেলিম নামে একজনের সঙ্গে তার বিয়ে হয়। প্রায় সপ্তাহ খানেক আগে তাকে নিয়ে গ্রামের বাড়িতে আসেন সেলিম। পরে স্বামীকে আটকে রেখে ওই তরুণীকে পাশের বাড়িতে নিয়ে ধর্ষণ করে সুমন।

এদিকে, রোববার রাতে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর সহযোগিতায় বরিশাল নগরী থেকে সুমন হোসেন মোল্লাকে আটক করা হয়।

নিউজবাংলাদেশ.কম/এমএস/কেকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত