artk
৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০১৭, ৭:৩৭ পূর্বাহ্ণ

শিরোনাম

বেনাপোলে ফের ৫ স্বর্ণের বারসহ আটক ১

যশোর প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১২২৩ ঘণ্টা, সোমবার ১৭ জুলাই ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৭৫৬ ঘণ্টা, সোমবার ১৭ জুলাই ২০১৭


বেনাপোলে ফের ৫ স্বর্ণের বারসহ আটক ১ - জাতীয়
ফাইল ফটো

বেনাপোল আন্তর্জাতিক ইমিগ্রেশন দিয়ে ভারতে পাচারের সময়ে স্বর্ণসহ সেলিম হাওলাদার (৫০) নামে এক পাচারকারীকে আটক করেছে শুল্ক গোয়েন্দারা।

সোমবার সকাল সাড়ে ৮টার দিকে বেনাপোল আন্তর্জাতিক ইমিগ্রেশনের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক সেলিম হাওলাদার ঢাকার মুন্সিগঞ্জ জেলার টুঙ্গীবাড়ি এলাকার শামছুল হকের ছেলে। তার পাসপোর্ট নম্বর ই ঘ-০৫৭৯১৮৯।

বেনাপোল শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুস সাদেক নিউজবাংলাদেশকে জানান, গোপন সংবাদের  ভিত্তিতে জানতে পারি সেলিম স্বর্ণ নিয়ে ভারতে পাচারের উদ্দেশে বেনাপোলে আসছে। এসময়ে আন্তর্জাতিক ইমিগ্রেশনের সামনে আসলে তাকে আটক করা হয়। পরে তার জুতার মধ্যে তল্লাশি চালিয়ে ৫টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। ৫টি স্বর্ণের বারের ওজন ১ কেজি দুইশ গ্রাম।

ভিডিও..https://www.facebook.com/customs.intelligence.bd/videos/1485349484886764/

উদ্ধারকৃত স্বর্ণ বেনাপোল কাস্টমস হাউসে জমা দেয়া হবে এবং তার নামে স্বর্ণ পাচারের মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

উল্লেখ্য, গত ১১ জুলাই ভারতের পেট্রাপোল বন্দরে ২০ পিস স্বর্ণের বারসহ আবু সেলিম নামে এক পাসপোর্ট যাত্রী ভারতীয় ইমিগ্রেশনে কাস্টমস কর্মকর্তাদের হাতে ধরা পড়ে। তার একদিন পর ১২ জালাই বেনাপোল শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা ৭টি স্বর্ণের বারসহ পারভেজ নামে এক পাসপোর্ট যাত্রীকে আটক করেন। এর একদিন পর বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দা কর্মকর্তরা ৫টি স্বর্ণের বারসহ জালাল আহম্মেদ সেলিম নামে এক পাসপোর্ট যাত্রীকে আটক করে। সর্বশেষ শনিবার সকালে এ কর্মকর্তরা ১১টি স্বর্ণের বারসহ রোকসানা নামে এক নারী স্বর্ণ পাচারকারীকে আটক করে। এর আগে চার দিনে উদ্ধার হওয়া ৪৩টি স্বর্ণের বার জব্দ করেছে শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা। যার ওজন ছিল প্রায় ১৭।

 

নিউজবাংলাদেশ.কম/টিআইএম/এমএস/কেকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত