artk
৮ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ, রোববার ২৩ জুলাই ২০১৭, ৬:৪২ অপরাহ্ন

শিরোনাম

চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন ‘বেজবাবা’ সুমন 

বিনোদন প্রতিবেদক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১২১৭ ঘণ্টা, সোমবার ১৭ জুলাই ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১২১৮ ঘণ্টা, সোমবার ১৭ জুলাই ২০১৭


চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন ‘বেজবাবা’ সুমন  - বিনোদন

গত ১৭ জুন ব্যাংককে এক সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হন অর্থহীন ব্যান্ডের ভোকাল সুমন। এরপর কিছুদিন সেখানে চিকিৎসা নিয়ে দেশে ফেরেন তিনি। এবার চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেছেন বেজবাবা খ্যাত সুমন।

রোববার রাত ১০টা ১৭ মিনিটের এক ফ্লাইটে তিনি সিঙ্গাপুরের উদ্দেশে রওনা হন।

বিমানবন্দরে যাওয়ার পথে সুমন নিউজবাংলাদেশকে মুঠোফোনে বলেন, ‘‘মূলত আমি কয়েকটা চেকআপের জন্য সিঙ্গাপুর যাচ্ছি। ব্যাংককে চিকিৎসা চললেও চেকআপ সিঙ্গাপুরেই করা হয়। বেশ কিছু চামড়া ও মাংশপেশী আমার শরীরে স্থানান্তর করা হয়েছিল। দুর্ঘটনার পর শরীরের অন্য অংশ থেকে এগুলো নিয়ে আমার মুখে ও মাথায় বসানো হয়। এই অস্ত্রোপচারের অবস্থা জানাতেই সিঙ্গাপুর যাচ্ছি।”

তিনি আরও বলেন, “১ মাস পর ব্যাংকক যাব চিকিৎসার জন্য। তারপর জানা যাবে, আহত অংশে আর কোনও অস্ত্রোচারের প্রয়োজন আছে কিনা।”

প্রসঙ্গত, গত ১৭ জুন ব্যাংকক শহরের সকুমভিতে পেছন থেকে একটি মাইক্রোবাস সুমনকে সজোরে ধাক্কা দেয়। তিনি তখন রাস্তা পার হচ্ছিলেন। এতে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে তার মুখমণ্ডল। মুখের বিভিন্ন অংশ ফেটে ও থেতলে যায়। বিশেষ করে তার চোয়াল ভেঙে যায় ও কানের অংশ বিচ্ছিন্ন হয়ে যায়। দুর্ঘটনার পরপরই স্থানীয়রা দ্রুত তাকে পার্শ্ববর্তী স্যামিতিভেজ সুকুমভিত হাসপাতালে নিয়ে যায়। সেখানে ১১ ঘণ্টার অস্ত্রোপচার হয় সুমনের শরীরে।

 

নিউজবাংলাদেশ/আরআরবি/এমএস/কেকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য