artk
১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, শনিবার ২৫ নভেম্বর ২০১৭, ১২:১৫ পূর্বাহ্ণ

শিরোনাম

২০২১ পর্যন্ত ম্যানইউতে রোমেরো

স্পোর্টস ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১০৩০ ঘণ্টা, সোমবার ১৭ জুলাই ২০১৭


২০২১ পর্যন্ত ম্যানইউতে রোমেরো - খেলা

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তি নবায়ন করেছেন সার্জিও রোমেরো, ২০২১ সাল পর্যন্ত ওল্ড ট্রাফোর্ডেই থাকছেন আর্জেন্টিনার গোলকিপার।

২০১৬-১৭ ফুটবল মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) মাত্র দুটি ম্যাচ খেলেছিলেন রোমেরো। আর সব ধরনের প্রতিযোগিতায় সর্বসাকুল্যে ১৮টি। তবে নতুন আরেকটি মৌসুম শুরুর আগে ম্যানইউয়ের প্রথম পছন্দের গোলকিপার ডেভিড ডি গিয়ার দলবদলের জোরালো সম্ভাবনা তৈরি হওয়ার পর ক্লাবের সঙ্গে নিজের চুক্তি নবায়ন করলেন দীর্ঘাদেহী এ ফুটবলার।

রোববার ক্লাবের ওয়েবসাইটকে দেওয়া এক সাক্ষাৎকারে রোমেরো বলেন, “চুক্তি নবায়ন করতে পেরে আমি খুবই আনন্দিত। কে বিশ্বের সবচেয়ে বড় ক্লাবে থাকতে চায় না বলুন? এখানে কিংবদন্তি কয়েকজন গোলকিপার আছেন, আর আমরা পরস্পরের কাছ থেকে প্রতিনিয়ত শিক্ষা লাভ করি।”

এদিকে ৩০ বছর বয়সী গোলকিপারের প্রশংসা করেছেন ক্লাবের ম্যানেজার হোসে মরিনহো। ‘স্পেশাল ওয়ান’ বলেন, “সার্জিও (রোমেরো) দারুণ একজন গোলকিপার এবং পেশাদার মনোভাবাপন্ন। সে ইউরোপে বিশেষত ইউরোপা লিগে দুর্দান্ত সময় কাটিয়েছে, ক্লাবের হয়ে পারফর্ম করেছে। তাই নতুন চুক্তির প্রস্তাব পাওয়াটা তার প্রাপ্য ছিল।”

নিউজবাংলাদেশ.কম/এফকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য