artk
৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, বুধবার ২২ নভেম্বর ২০১৭, ১১:৩৯ পূর্বাহ্ণ

শিরোনাম

লক্ষ্মীপুরে শিবির সন্দেহে ৪ ছাত্রকে পিটিয়ে পুলিশে দিল ছাত্রলীগ

জেলা সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২২৪২ ঘণ্টা, রোববার ১৬ জুলাই ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ২২৪৩ ঘণ্টা, রোববার ১৬ জুলাই ২০১৭


লক্ষ্মীপুরে শিবির সন্দেহে ৪ ছাত্রকে পিটিয়ে পুলিশে দিল ছাত্রলীগ - জাতীয়

শিবিরকর্মী সন্দেহে ৪ কলেজছাত্রকে পিটিয়ে পুলিশের হাতে তোলে দিয়েছে লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীরা।

রোবববার (১৬ জুলাই) বিকেলে কলেজ সংলগ্ন ইব্রাহিম ম্যানশন ভবনের ব্যাচেলর মেস থেকে তাদের ধরে এনে মারধর করে থানা পুলিশে সোপর্দ করা হয়।

আটক ছাত্ররা হলেন- নুর হোসেন, রাসেল উদ্দিন, শাহাদাত হোসেন ও জাফর আহম্মেদ।

তারা লক্ষ্মীপুর সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র বলে জানা গেছে। তবে তারা ছাত্রশিবিরের রাজনীতির সাথে সম্পৃক্ত কিনা তা জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকিসহ ২০-২৫ নেতা-কর্মী এসে ওই মেসে তল্লাশি চালায়। এসময় শিবির সন্দেহে তারা ৫ ছাত্রকে তুলে নিয়ে যায়। পরে তাদের কলেজ মাঠে নিয়ে মারধর করা হয়। এসময় একজন দৌঁড়ে পালিয়ে যায়। অপর ৪ জনকে পুলিশে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি বলেন, “গোপন সংবাদের ভিত্তিতে মার্বেল ও জিহাদী বইসহ ৪ জনকে আটক করে পুলিশ দেয়া হয়েছে।” তবে তাদের মারধর করার বিষয়টি অস্বীকার করেন তিনি।

লক্ষ্মীপুর মডেল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) একেএম ফজলুল হক বলেন, “চার ছাত্রকে উদ্ধার করে থানায় নিয়ে আসছে। যাচাই-বাচাই করে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।”

নিউজবাংলাদেশ.কম/ও/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত