artk
১২ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ২৫ জুন ২০১৮, ২:৩৯ পূর্বাহ্ণ

শিরোনাম

কুমিল্লায় বাস মালিকের পিটুনিতে চালকের মৃত্যু

কুমিল্লা সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২১৫৬ ঘণ্টা, রোববার ১৬ জুলাই ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ২২৩৬ ঘণ্টা, রোববার ১৬ জুলাই ২০১৭


কুমিল্লায় বাস মালিকের পিটুনিতে চালকের মৃত্যু - জাতীয়

কুমিল্লার দেবিদ্বারে বাস মালিকের পিটুনিতে রুহুল আমিন নামে এক চালকের মৃত্যু হয়েছে।

রোববার সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত রুহুল দেবিদ্বারের মির্জানগর গ্রামের খোরশেদ আলমের ছেলে।

রুহুলের পারিবার জানায়, তিনি ঢাকা-কোম্পানীগঞ্জ সড়কে চলাচল করা তিশা পরিবহনের চালক ছিলেন। সম্প্রতি ঢাকার সায়েদাবাদ বাস টার্মিনালে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে তার বাসের গ্লাস ভেঙে যায়। এ ঘটনায় গাড়ির মালিক জামান হোসেন ভূঁইয়া ও তার ম্যানেজার খোকন শনিবার সায়েদাবাদে রুহুলকে মারধর করেন। পরে অন্য চালক ও শ্রমিকরা তাকে উদ্ধার করে কুমিল্লায় পাঠিয়ে দেয়।

শ্রমিক নেতা মনির হোসেন জানান, গুরুতর আহত অবস্থায় বাড়ি এসে রোববার সকালে রুহুল দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হন। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যান।

এবিষয়ে তিশা পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক মোবারক হোসেন বলেন, “রুহুল আমিনের মৃত্যুর খবর জেনেছি। ঘটনার সঙ্গে যে বা যারাই জড়িত থাকুক তাদের বিচার হওয়া দরকার।”

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, সোমবার কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে লাশের ময়নাতদন্ত করা হবে।

নিউজবাংলাদেশ.কম/টিআরএস/একিউএফ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য