artk
৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, শনিবার ২৩ সেপ্টেম্বর ২০১৭, ১১:৩৩ পূর্বাহ্ণ

শিরোনাম

মানুষ কিভাবে দানব হয় জানা নেই: নৌমন্ত্রী

মাদারীপুর প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৫৫৮ ঘণ্টা, রোববার ১৬ জুলাই ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৬০১ ঘণ্টা, রোববার ১৬ জুলাই ২০১৭


মানুষ কিভাবে দানব হয় জানা নেই: নৌমন্ত্রী - রাজনীতি

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বৃহস্পতিবার দলের কেন্দ্রীয় সম্পাদকমণ্ডলীর বৈঠকে নৌমন্ত্রী শাজাহান খানকে ‘দানব’ বলে যে মন্তব্য করেছিলেন তার কঠোর সমলোচনা করেছেন নৌমন্ত্রী।

তিনি বলেন, “একজন রাজনীতিবিদের মুখে এমন ভাষা শোভা পায় না। মানুষ কিভাবে দানব হয়, তা জানা নেই। একজন রাজনীতিবিদের সমলোচনা সীমার মধ্যে থাকা উচিৎ। তা না হলে তিনিও প্রকৃতপক্ষে রাজনীতিবিদ হতে পারেন না।”

রোববার দুপুরে মাদারীপুর সরকারি নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজে ফুলবাগান ও আইসিটি ল্যাব উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শাজাহান খান এসব কথা বলেন।

তিনি দাবি করেন, যখন কেউ মাঠে থাকে না, তখন শাজাহান খান মাঠে থাকে। বিএনপি-জামায়াতের সব জ্বালাও-পোড়াও আন্দোলন এই শাজাহান খানই প্রতিহত করেছে।

মন্ত্রী বলেন, “তরুণ-তরুণীদের ভুল বুঝিয়ে বিভ্রান্ত করে আইএস বানাচ্ছে জামায়াত ইসলাম। তাদের বলা হয়, আত্মঘাতী বোমায় নিহত হলে জান্নাতে যাবে। এমন কথা কোরআন হাদিসের কোথায়ও উল্লেখ নেই।”

যদি আত্মঘাতী বোমায় নিহত হলে কেউ জান্নাতে যাবে- কোরআনের কোথায়ও তা উল্লেখ থাকে, সেক্ষেত্রে আইএসে যোগ দেয়ার ঘোষণাও দেন শাজাহান খান। তিনি ইসলামের নামে যাতে কেউ ভুল ব্যাখা না দিতে পারে এজন্য সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, সরকারি নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ নুরুল হক প্রমুখ।

নিউজবাংলাদেশ.কম/জেএইচ/একিউএফ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত