artk
৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০১৭, ৭:৩৭ পূর্বাহ্ণ

শিরোনাম

আমারি ঢাকায় নতুন এক্সেকিউটিভ শেফ

লাইফস্টাইল ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৬৫৩ ঘণ্টা, বৃহস্পতিবার ১৩ জুলাই ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৭০০ ঘণ্টা, বৃহস্পতিবার ১৩ জুলাই ২০১৭


আমারি ঢাকায় নতুন এক্সেকিউটিভ শেফ - লাইফস্টাইল

সুইডিস রন্ধনশিল্পী টমাস কেজকিটালোকে এক্সিকিউটিভ শেফ হিসেবে নিয়োগ দিয়েছে পাঁচ তারকা হোটেল আমারি ঢাকা। তার আগমনে হোটেল আমারি ঢাকা রন্ধনশিল্পে আরও একধাপ এগিয়ে গেলো।

১৭ বছরের আন্তর্জাতিক অভিজ্ঞতা সম্পন্ন শেফ টমাস কাজ করেছেন সুইডেনের ওথাইল্যান্ডের সবচেয়ে উচ্চ মানসন্পন্ন হোটেল এবং রেস্টুরেন্টেগুলোতে।

টমাস চাইনিজ, নিউ নর্ডিক ইউরোপিয়ান ফুড এবং স্বাস্থ্যকর রান্নায় বিশেষ অভিজ্ঞ। আন্তর্জাতিক রান্নায় বিশেষ অভিজ্ঞ এই শেফ আমারি ঢাকায় যোগ দেয়ার ফলে খাবারের গুণগতমান ঠিক থাকবে। একইসঙ্গে বিভিন্ন আউটলেট, আমায় ফুডগ্যালারি ও ক্যাটারিং সার্ভিস এক নতুন অধ্যায়ের সূচনা করবে বলে আশা করছেন পাঁচ তারকা হোটেলটির কর্তৃপক্ষ।

এর আগে সুইডেন থেকে স্নাতক ডিগ্রি নেয়া শেফ টমাসের এক্সিকিউটিভ শেফ হিসেবে কাজ করার অভিজ্ঞতা রয়েছে হোটেল স্টকহলম প্রেস্টিজিয়াস সন্ধ্যামনযাচ এবং হোটেল গ্রাপা রেস্টুরেন্টে ইটালিয়ানোতে।

টমাস জানান, বাংলাদেশের ভোজনপ্রিয় মানুষদের টেবিলে সব থেকে সুস্বাদু এবং স্বাস্থকর খাবারটি পরিবেশন করাই তার লক্ষ্য। এর সঙ্গে দেশে আন্তর্জাতিক মানের খাবারের নতুন বৈচিত্রও যোগ করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য