artk
১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ, শনিবার ২৪ জুন ২০১৭, ৮:০২ অপরাহ্ন

শিরোনাম

শিক্ষার্থীদের সহযোগিতার লক্ষ্যে ইউল্যাবের সঙ্গে স্কলারট্রুপের সমঝোতা

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৩০৯ ঘণ্টা, শুক্রবার ১৬ জুন ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৩৩৩ ঘণ্টা, শুক্রবার ১৬ জুন ২০১৭


শিক্ষার্থীদের সহযোগিতার লক্ষ্যে ইউল্যাবের সঙ্গে স্কলারট্রুপের সমঝোতা - শিক্ষাঙ্গন

শিক্ষার্থীদের চাহিদা, প্রতিভা ও মেধার ভিত্তিতে আর্থিক সহযোগিতা প্রদানের উদ্দেশ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে বৃত্তি পরিচালন কোম্পানি স্কলারট্রুপ লিমিটেড।

বুধবার ইউল্যাবের নিজস্ব ক্যাম্পাসে এই চুক্তি করে স্কলারট্রুপ।

চুক্তিনামায় স্বাক্ষর করেন বিশ্ববিদ্যালয়ের পক্ষে উপাচার্য অধ্যাপক এইচ এম জহিরুল হক এবং স্কলারট্রুপের পক্ষে আমান গ্রুপ অব কোম্পানির গ্রুপ ভাইস চেয়ারম্যান তাহসিন আমান।

চুক্তি অনুসারে শুধুমাত্র বিশ্ববিদ্যালয়ের বেতনই নয় সঙ্গে আনুষাঙ্গিক শিক্ষা খরচের ব্যয়ভার বহনেও সহযোগিতা করবে প্রতিষ্ঠানটি।

অনুষ্ঠানে ইউল্যাবের পক্ষে আরো উপস্থিত ছিলেন ইউল্যাব স্কুল অফ বিজনেসের ডিন অধ্যাপক ইমরান রহমান, রেজিস্ট্রার অধ্যাপক আখতার আহমেদ, ইউল্যাব স্টুডেন্ট অ্যাফেয়ার্স অফিসের ডেপুটি ডিরেক্টর রকিব কাসেম, সিনিয়র স্টুডেন্ট অ্যাডভাইজার ফেরদৌসি আরা।

স্কলারট্রুপের পক্ষে ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবসা উন্নয়ন ম্যানেজার-তাজমারী হক, সিনিয়র এক্সিকিউটিভ নুরুল্লাহ হাসান ও এক্সিকিউটিভ আনিকা ইবতিসাম।

স্বতন্ত্র এবং ব্যবসায়িক দাতা প্রতিষ্ঠানের সহযোগিতায় কলেজ এবং বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের এই ব্যতিক্রমধর্মী আর্থিক সহযোগিতা করে আসছে স্কলারট্রুপ

নিউজবাংলাদেশ.কম/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য