artk
৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮, ৪:০৭ পূর্বাহ্ণ

শিরোনাম

সোনারগাঁও হোটেলে পথশিশুদের ইফতার

সিনিয়র রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২১২০ ঘণ্টা, বুধবার ৩১ মে ২০১৭


সোনারগাঁও হোটেলে পথশিশুদের ইফতার - মাহে রমজান

রাজধানীর অসহায়, দরিদ্র্য পথশিশুদের জন্য পাঁচ তাঁরকা হোটেল যেন এক স্বপ্ন। সেখানে তাদের সুযোগ হয় না প্রবেশের। আর পেটপুড়ে একবেলা খাবারের কথা তো তারা চিন্তাই করতে পারে না। তবে সেই চিন্তাকেই বাস্তবে রূপ দিয়েছে হোটেল সোনারগাঁও।

বুধবার পথশিশু ও সুবিধা বঞ্চিতদের নিয়ে বিশেষ ইফতার ও রাতের খাবারের আয়োজন করে হোটেল কর্তৃপক্ষ। এতে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ৫ শতাধিক শিশু যোগ দেয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন। বিশেষ অতিথি ছিলেন মন্ত্রণালয়ের সচিব এসএম গোলাম ফারুক।

এছাড়াও উপস্থিত ছিলেন হোটেলস ইন্টারন্যাশনালেন ব্যবস্থাপনা পরিচালক কে এম আব্দুস সালাম, মহাব্যবস্থাপক এল্ড্রিজ জে ম্যাকওয়ান।

সোনারগাঁও হোটেল তাদের সামাজিক দায়বদ্ধতা থেকে প্রতি বছর সুবিধা বঞ্চিতদের নিয়ে ইফতার আয়োজন করে থাকে।

অনুষ্ঠানে রাশেদ খান মেনন বলেন, “হোটেল সোনারগাঁও এর মতো দেশের অন্য তারকা হোটেলগুলোও এ ধরনের আয়োজন করতে পারে।

এবিষয়ে প্রতিষ্ঠানটির কাস্টমার রিলেশন অফিসার মুশাররাত হাসান প্রমি নিউজবাংলাদেশকে বলেন, “আমরা সুবিধা বঞ্চিত, অসহায় ও দরিদ্র্য পথশিশুদের জন্য বুধবার ইফতারের আয়োজন করি। সেখানে তারা হোটেল কর্তৃপক্ষ ও বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে ইফতার করেন। তাদের রাতের খাবারও পরিবেশন করা হয়।”

নিউজবাংলাদেশ.কম/এসএ/একিউএফ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত