artk
১৪ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ, সোমবার ২৯ মে ২০১৭, ৪:১৫ পূর্বাহ্ণ

শিরোনাম

টাইগারদের উজ্জীবিত করতে মাঠে ‘মিস আয়ারল্যান্ড’ প্রিয়তি

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮২৪ ঘণ্টা, শুক্রবার ১৯ মে ২০১৭


টাইগারদের উজ্জীবিত করতে মাঠে ‘মিস আয়ারল্যান্ড’ প্রিয়তি - খেলা
প্রিয়তী

ত্রিদেশীয় সিরিজ শুরুর আগেই জানিয়েছিলেন বাংলাদেশ-আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচ মাঠে বসে উপভোগ করবেন মিস আয়ারল্যান্ড খ্যাত বাংলাদেশি তরুণী মাকসুদা আক্তার প্রিয়তি।

সিরিজের প্রথম ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হওয়ার ফলে সেই খেলা দেখা হয়নি। শুক্রবার ডাবলিনে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার দ্বিতীয় ম্যাচে মাঠে বসেই খেলা দেখছেন তিনি।

গ্যালারিতে বসে বাংলাদেশের জার্সি পরে মাশরাফি-সাকিবদের সমর্থন দিচ্ছেন বর্তমানে আয়ারল্যান্ডেই স্থায়ীভাবে বসবাস করা প্রিয়তি।

নিজের ফেসবুক পেজে এক ভিডিওতে প্রিয়তি বলেন, ‘আমার জার্সি দেখেই বোঝা যাচ্ছে আমি বাংলাদেশ দলকে সাপোর্ট করার জন্য মাঠে এসেছি এবং তাদের দাওয়াতেই মাঠে এসেছি। সো আমি বাংলাদেশ দলকেই সাপোর্ট করবো সব সময়। আমার আয়ারল্যান্ড দলের প্রতিও শুভ কামনা আছে। তবে আজ আমি বাংলাদেশকেই সাপোর্ট করছি।’

উল্লেখ্য, এর আগে ২০১৪ সালে ৭০০ প্রতিযোগীকে হারিয়ে ‘মিস আয়ারল্যান্ড’ নির্বাচিত হন বাংলাদেশের মেয়ে মাকসুদা প্রিয়তি। একই সঙ্গে তিনি পান ‘সুপার মডেল’ও ‘মিস ফটোজেনিক’ খেতাব।

দুরন্ত মুস্তাফিজ, অসহায় আয়ারল্যান্ড

নিউজবাংলাদেশ.কম/এসএস/এমএনসি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য