artk
১০ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ, বুধবার ২৪ মে ২০১৭, ১২:০৯ অপরাহ্ন

শিরোনাম

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৫১৯ ঘণ্টা, শুক্রবার ১৯ মে ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৫৫৮ ঘণ্টা, শুক্রবার ১৯ মে ২০১৭


টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ - খেলা

ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে নিজেদের তৃতীয় ম্যাচে স্বাগতিক আয়ারল্যান্ডের বিরুদ্ধে টস জিতেছে বাংলাদেশ। টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ দলপতি মাশরাফি বিন মর্তুজা।

ডাবলিনের মালাইহাডে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল পৌনে চারটায়। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা ও গাজী টেলিভিশন।

মালাহাইডে আয়ারল্যান্ডের বিরুদ্ধে অনুষ্ঠিত প্রথম ম্যাচটি ছিল সবুজ ঘাসের উইকেটে। যেখানে ব্যাট করতে বেশ অসুবিধা হয়েছিল বাংলাদেশের। যদিও শেষ পর্যন্ত বৃষ্টিতে পরিত্যক্ত হয় ম্যাচটি। বাংলাদেশ ব্যাট করতে নেমে বৃষ্টির আগ পর্যন্ত করেছিল ৪ উইকেটে ১৫৭ রান, ৩১.১ ওভারে।

একই ভেন্যুতে দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বাংলাদেশ করেছিল ৯ উইকেটে ২৫৭ রান। ফিফটির দেখা পেয়েছিলেন সৌম্য সরকার, মুশফিকুর রহীম ও মাহমুদউল্লাহ রিয়াদ। মোসাদ্দেক হোসেন সৈকত করেছিলেন ৪১, ওপেনার তামিমের ব্যাটে এসেছিল ২৩ রান।

জবাবে নিউজিল্যান্ড জয়ের বন্দরে পৌঁছেছিল ১৫ বল হাতে রেখে ছয় উইকেটে। বল হাতে মুস্তাফিজ ছাড়া বাংলাদেশের হয়ে আর কেউ তেমন চমক দিতে পারেননি।

নিউজবাংলাদেশ.কম/এমএনসি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য