artk
১৩ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ, শুক্রবার ২৮ জুলাই ২০১৭, ১২:৪৫ অপরাহ্ন

শিরোনাম

ভূমিমন্ত্রীর ছেলে গ্রেপ্তার

পাবনা সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১০৪৪ ঘণ্টা, শুক্রবার ১৯ মে ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ০৮২১ ঘণ্টা, শনিবার ২০ মে ২০১৭


ভূমিমন্ত্রীর ছেলে গ্রেপ্তার - জাতীয়

পাবনায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুরের ঘটনায় ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের ছেলে উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরিফ তমালসহ ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবারের ওই ঘটনায় মামলা হলে শুক্রবার ভোরে তাদের গ্রেপ্তার করা হয়।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার নিয়ে পাবনা-৪ আসনের এমপি ও ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু ও তার ছেলের সঙ্গে ঈশ্বরদী পৌরসভার মেয়র আবুল কালাম আজাদের অনেকদিন ধরেই বিরোধ চলে আসছে।

বৃহস্পতিবার বিকেলে ভূমিমন্ত্রীর সমর্থক যুবলীগ নেতা রাজিব সরকারের নেতৃত্বে ১০/১৫ জন সশস্ত্র লোক ঈশ্বরদী পৌর সদরে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। এসময় আবুল কালাম আজাদের মিষ্টির দোকানসহ, বেশ কিছু সাধারণ ব্যবসায়ীর দোকানে ব্যাপক ভাঙচুর চালানো হয়।

একই সময়ে হামলাকারীরা আবুল কালাম আজাদ সমর্থিত উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের বিশ্বাসের বাড়িতেও ভাঙচুর চালায়। এ সময় বাধা দিতে গেলে তাদের মারধরে ছাত্রলীগ সভাপতির মা আহত হন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই তালুকদার জানান, হামলার ঘটনায় উপজেলা ছাত্রলীগ সভাপতি জুবায়ের বিশ্বাসের বাবা মুক্তিযোদ্ধা আতিয়ার বিশ্বাস বাদী হয়ে ঈশ্বরদী থানায় রাতে একটি মামলা দায়ের করেন। মামলায় ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরীফ তমালকে প্রধান আসামি করা হয়।

এরপর রাতেই অভিযানে নামে ঈশ্বরদী ও পাবনা পুলিশের একটি যৌথ দল। তারা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরীফ তমালসহ ১১ জনকে গ্রেপ্তার করে।

 

নিউজবাংলাদেশ.কম/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত